Jeetu Kamal Wedding: বিচ্ছেদ ভুলে ফের বিয়ের পিঁড়িতে জীতু?

টলিউডে নানা কাজ নিয়ে এই মুহূর্তে জীতু কমল ব্যস্ত। কর্মজীবন নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও, ব্যক্তিগত জীবনে কার সঙ্গে রয়েছেন অভিনেতা তা নিয়ে ওঠে হাজারো প্রশ্ন। এবার তারই উত্তর দিলেন অভিনেতা।

Mar 14, 2024, 14:33 PM IST
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটটাল ব্যুরো: জীতু কমলের ব্যক্তিগত জীবনের কারণে সবসময়ই তিনি খবরের শিরোনামে থাকেন। কিছুদিন আগেই স্ত্রী নবনীতার সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। 

2/5

তারপর থেকেই অনেকের মনে তাঁদের নতুন সঙ্গীর সম্পর্কে নানা প্রশ্নের জন্ম নিয়েছে। এবার যেন সেই প্রশ্নেরই উত্তর দিলেন জীতু। সম্প্রতি জিৎ-এর বিপক্ষে খলনায়কের চরিত্রে দেখতে পাওয়া গেছে তাঁকে। 

3/5

টলিউডে নানা কাজ নিয়ে এই মুহূর্তে তিনি ব্যস্ত। কর্মজীবন নিয়ে কোনও প্রশ্ন না থাকলেও, ব্যক্তিগত জীবনে কার সঙ্গে রয়েছেন অভিনেতা তা নিয়ে ওঠে হাজারো প্রশ্ন। এবার তারই উত্তর দিলেন অভিনেতা।

4/5

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট করেছেন জীতু, সেখানেই তিনি লিখেছেন, ‘যেহেতু বেশ কিছুদিন ধরেই অনেকে আমায় প্রশ্ন করছেন, এই বিষয়ে আমি কিছু কথা বলতে চাই। সবার আগে বলি, আমি আমার সম্পর্ক গোপন করছি না। আমি মনে করি না, এই ব্যাপারে কারও মাথা ব্যথা থাকা উচিত এবং আমার সঙ্গীর সুরক্ষা নিয়েও আমায় ভাবতে হবে, তাই কিছুটা গোপনীয়তা রাখতে চাই। 

5/5

তিনি আরও বলেন, 'গত সপ্তাহান্তে আমরা কাছের বন্ধুদের নিমন্ত্রণ করেছি এবং ২৫ মার্চ আমাদের বাগদান। হঠাৎ করেই ঘটনাটা ঘটে গেল।’এই স্টোরি দেখার পর থেকে স্বাভাবিক ভাবেই মানুষদের মধ্যে উত্তেজনা বাড়ছে।