Jio Fiber Broadband: আইপিএলের আগে দারুন সস্তায় নতুন ব্রডব্র্যান্ড প্ল্যান আনল জিও, জেনে নিন স্পিড-দাম

Mar 28, 2023, 18:44 PM IST
1/5

সামনেই আইপিএল। এমনিতেই দেশে জিও ফাইবারের বাজার বেশ ভালো। কিন্তু তার পরও ট্যারিফ ওয়্য়ারে নেমে পড়ল জিও। এবার ১৯৮ টাকায় একটি ব্রডব্র্যান্ড ব্যাকআপ প্ল্য়ান আনছে জিও।

2/5

এটির গতি হবে ১০ এমবিপিএস। আগামী ৩০ মার্চ থেকে ওই প্ল্যান চালু হবে। তবে এর মধ্যে অনেক কথা হয়েছে। সেটি হল জিও ফাইবারের গ্রাহকরা যদি কেনাওভাবে ব্রডব্র্যান্ড ব্যবহার করতে গিয়ে সমস্যায় পড়েন তাহলে তারা এই ব্যাক আপ প্ল্যান ব্যবহার করতে পারেন।

3/5

এই প্ল্যানে স্পিড হবে ১০ এমবিপিএস। পাশাপাশি নেটের গতি ১০ এমবিপিএস থেকে বাড়িয়ে ১০০ এমবিপিএস করার সুযোগ থাকছে। এই প্ল্যানের সঙ্গে থাকছে ল্যানলাইন ভয়েসকলের সুবিধেও।

4/5

আগামী শুক্রবার থেকে শুরু হচ্ছে আইপিএল। জিও সিনেমায় বিনা খরচে দেখা যাবে আইপিএল। ফলে প্রচুর ডেটার প্রয়োজন হবে গ্রাহকদের।ফলে নেটের গতিও কম যেতে পারে। সেকথা মাখায় রেখেই লঞ্চ করা হয়েছে নতুন এই প্ল্য়ান। বর্তমান ৩৯৯ টাকায় ব্রডব্র্যান্ড পরিষেবা দেয় জিও। একমাসের জন্য এই প্ল্যানে গতি পাওয়া য়ায় ৩০ এমবিপিএস। এই প্ল্যানের কাছরকাছি রয়েছে এয়ারটেলের ৪৯৯ টাকা প্ল্য়ান। এর গতি ৪০ এমবিপিএস।  

5/5

জিওর নতুন প্ল্যানে ১০০ টাকা প্রতি মাসে খরচ করে আপগ্রেড করে নেওয়া যাবে। সেখানে মিলবে ৪০০ টিভি চ্যানেল ও ৬টি ওটিটি অ্য়াপ ও ইউটিউবের সুবিধে। ২০০ টাকা খরচ করলে মিলবে ৫৫০টি চ্যানেল ও ১৪টি ওটটি অ্য়াপ ও ইউটিউব পরিষেবা।