HRBC-র চেয়ারম্যান পদ থেকে সরলেন শুভেন্দু, এলেন কল্যাণ

Nov 26, 2020, 19:27 PM IST
1/4

নিজস্ব প্রতিবেদন: জল্পনার মাঝে হুগলি রিভার ব্রিজ কমিশনার্স (HRBC)-র চেয়ারম্যানের পদ থেকে সরলেন শুভেন্দু অধিকারী। তাঁর জায়গায় এলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।     

2/4

গত কয়েক দিন ধরে শুভেন্দু অধিকারীর আচরণ নিয়ে দানা বাঁধছিল বিস্তর জল্পনা। সেই জল্পনা আরও বাড়ল। পশ্চিমবঙ্গ সরকারের পরিবহণ দফতর বিজ্ঞপ্তি জারি করে জানাল, হুগলি রিভার ব্রিজ কমিশনার্সের চেয়ারম্যানের পদে নিয়োগ করা হল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে। 

3/4

উল্লেখ্য, শুভেন্দু অধিকারীর আগে ওই পদে ছিলেন কল্য়াণ বন্দ্যোপাধ্যায়। পরিবহণমন্ত্রী হওয়ার পর শুভেন্দুকে এইচআরবিসি-র চেয়ারম্যান করা হয়।   

4/4

স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, আচমকা শুভেন্দু কেন ইস্তফা দিলেন? এনিয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। সাম্প্রতিককালে শুভেন্দুর সঙ্গে দূরত্ব বাড়ছিল দলের। নন্দীগ্রামে শুভেন্দুর পাল্টা সভা করেছিলেন ফিরহাদ হাকিম। নাম না করে পরিবহণমন্ত্রীকে নিশানা করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। শুভেন্দুর সঙ্গে দূরত্ব ঘোচাতে দু'দফায় বৈঠক করেছেন তৃণমূল সাংসদ সৌগত রায়। জনসভায় শুভেন্দু ইতিমধ্যে দাবি করেছেন, এখনও রাজ্যের মন্ত্রী তিনি। মুখ্যমন্ত্রী তাঁকে তাড়াননি। তিনিও ছাড়েননি।