Kanchan-Sreemoyee Wedding: 'বিয়ের আগে প্রেম করার সময় পাইনি, এখন করছি' কাঞ্চন-শ্রীময়ীর সম্পর্কের নতুন সমীকরণ...

শনিবার বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। সোমবার ছিল তাঁদের ভাত কাপড়ের অনুষ্ঠান। লাল শাড়ি-পাঞ্জবীতে সেজেছিলেন তাঁরা।

Mar 05, 2024, 14:54 PM IST
1/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার বিবাহ বন্ধনে বাঁধা পড়েছেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ। যদিও এখন শ্রীময়ী নিজের পদবি বদলে করেছেন মল্লিক। নিজেকে মিসেস মল্লিক বলেই পরিচয় দিচ্ছেন তিনি।

2/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

বিধায়ক-অভিনেতার টালিগঞ্জের ফ্ল্যাটেই এখন তাঁরা থাকছেন। সোমবার ছিল তাঁদের ভাত কাপড়ের অনুষ্ঠান। লাল শাড়ি-পাঞ্জবীতে সেজেছিলেন তাঁরা।

3/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

ভাতকাপড়ে কাঞ্চন তাঁর স্ত্রীকে ভালোবেসে দিয়েছেন সোনার নোয়াবাঁধানো ও সোনার চেন। শুধুমাত্র উপহার নয়, স্ত্রীয়ের খেয়ালও রাখছেন অভিনেতা। শ্রীময়ীর কথায় কোনও কাজই করতে দিচ্ছেন না কাঞ্চন।

4/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

শ্রীময়ী জানিয়েছেন, 'কাঞ্চন আমাকে তো কিছুই করতে দিচ্ছে না, একটু চা-ও বানাতে দিচ্ছে না। বলছে, শুধু বিশ্রাম নাও, আর মুগ্ধ হয়ে দেখছে।'

5/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

শ্রীময়ী আরও বলেন, ‘আমাকে ও এবং ওর দাদা-বৌদি কেউই কোনও কাজ করতে দিচ্ছে না। বহুদিন দরেই তাঁদের দাদা-বৌদি হিসেবে চিনি, তবে কোনওদিন ভাসুর-জা হবে ভাবিনি।’

6/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

আগামী ৬ই মার্চ তাঁদের রিসেপসনের অনুষ্ঠান আপাতত তাই নিয়েই ব্যস্ত গোটা মল্লিক পরিবার। ২৯ ফেব্রুয়ারি থেকে তাঁদের বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে।  

7/7

কাঞ্চন-শ্রীময়ীর ভাতকাপড়

যদিও বিয়ে এবং প্রাক বিবাহ অনুষ্ঠানগুলিতে উপস্থিত ছিলেন না বাইরের কেউই। পরিবার এবং বন্ধুদের নিয়েই বিয়ের অনুষ্ঠান সেরেছেন তারকা দম্পতি।