জেনে নিন কী বলছে আপনার রাশিফল

May 14, 2018, 23:58 PM IST
1/12

তুলা - কাজ করতে কালক্ষেপ করবেন না। না বুঝে কথা দেবেন না। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে। 

2/12

সিংহ - ব্যবসায় লাভের নতুন পন্থা বেরোতে পারে। তবে রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা। মিথ্যে বলবেন না। অপব্যায়ের হাত থেকে বাঁচুন।

3/12

মিথুন -  ব্যায় বাড়তে পারে। সাবধান থাকুন। পারিবারিক বিরোধ মিটে যেতে পারে। ধৈর্য ধরলে সমস্যা সমাধানের সম্ভাবনা। সময় নষ্ট করবেন না। মিথুন রাশির জাতকদের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 

4/12

মেষ -  সাবধানী পদক্ষেপ করতে হবে। অংশিক সময়ের কাজে যোগদানের সম্ভাবনা। পরিশ্রম করলে ফল পাবেন। শরীর সুস্থ থাকবে। স্বামী বা স্ত্রীর সঙ্গে ভ্রমণের যোগ। কর্মক্ষেত্রে মনোমালিন্যের সম্ভাবনা। অংশিদারী ব্যবসায় হাত না দেওয়াই ভাল।

5/12

মীন - প্রেমিক -প্রেমিকাদের বাড়ি থেকে সম্পর্ক মেনে নিতে পারে। প্রেমে পুরনো কথা ভুলে এগিয়ে যেতে হবে। প্রতিশ্রুতি রক্ষা করতেই হবে। 

6/12

মকর - সন্তানের স্বাস্থ্যে নজর দিন। অ্যালার্জি বা সংক্রমণ ভোগাতে পারে। মাথা খাটিয়ে কাজ করুন। বাড়তি ব্যয়ের সম্ভাবনা। প্রেমে ভুল বোঝাবুঝির যোগ। কথা কম বলে শোনায় জোর দিন। সঠিক সময় সঠিক কাজ করা দরকারি।

7/12

কুম্ভ - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগের সম্ভাবনা। বিশেষ কাজ করতে ঝুঁকি নিতে হতে পারে। বন্ধু ও পরিজনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। মৌসুমি রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। অনুষ্ঠানের জন্য উপহার কিনতে পারেন।

8/12

কর্কট - ভাগ্য আপনার সঙ্গ দেবে। শত্রুদের থেকে সাবধান।

9/12

কন্যা -কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

10/12

ধনু -  উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। দাম্পত্য জীবনে সুখ থাকবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। দায়িত্ব মেটাতে পরিশ্রম করতে হতে পারে। দায়িত্ব বাড়তে পারে। পরিবারকে সময় দিন। 

11/12

বৃষ - সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে। 

12/12

বৃশ্চিক -  স্বামী বা স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ হবে। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সাবধান থাকুন।