The Serra Café: শহরের সেরা ‘গ্রিন হাউস ক্যাফে’-তে এবার নববর্ষ স্পেশাল মেনু...

'দ্য সেরা ক্যাফে' ২ এপ্রিল থেকে তাদের নব বর্ষ স্পেশাল মেনু লঞ্চ করেছে৷ যে মেনুতে নিরামিষ, আমিষ খাবারের পাশাপাশি পাবেন সি ফুড  এবং নানা ধরনের মিষ্টির প্ল্যাটার।

Apr 05, 2024, 16:45 PM IST
1/6

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দ্য সেরা ক্যাফে' কলকাতার হৃদয়ে অবস্থিত, রন্ধনশিল্পে ঐতিহ্য এবং নতুনত্বের একটি সুরেলা মিশ্রণের প্রতীক। অন্যদিকে বলা চলে কলকাতায় ‘গ্রিন হাউস ক্যাফে’ গুলোর মধ্যে অন্যতম একটি ক্যাফে হল ‘দ্য সেরা ক্যাফে’। 

2/6

শ্রেষ্ঠত্বের নিরলস অন্বেষণের সঙ্গে, সেরা ক্যাফের লক্ষ্য হল গ্যাস্ট্রোনমিক ল্যান্ডস্কেপকে নতুন করে সংজ্ঞায়িত করা। পৃষ্ঠপোষকদের সৃজনশীলতা, গুণমান এবং অনবদ্য পরিষেবা দ্বারা চিহ্নিত একটি অবিস্মরণীয় রন্ধনসম্পর্কীয় ভ্রমণের অফার করাও তাঁদের আরও এক লক্ষ্য।  

3/6

কলকাতার রন্ধনসম্পর্কীয় যাত্রা একটি উত্তেজনাপূর্ণ মোড় নিতে চলেছে কারণ 'দ্য সেরা ক্যাফে' ২ এপ্রিল থেকে তাদের নব বর্ষ স্পেশাল মেনু লঞ্চ করেছে৷ যে মেনুতে নিরামিষ, আমিষ খাবারের পাশাপাশি পাবেন সি ফুড  এবং নানা ধরনের মিষ্টির প্ল্যাটার।

4/6

তাদের স্পেশ্যাল মেনুর আমিষ খাবারের তালিকায় থাকবে কাঁচা আমের বাটারমিল্ক, থাই ম্যাঙ্গো স্যালাড, চিংড়ি মাছের শিক কাবাব এবং আরও অনেক কিছু। শেষে মিষ্টি মুখের জন্য থাকছে নলেন গুড় চিজ কেক প্ল্যাটার।  

5/6

শহরের প্রধান গ্রিন হাউস ক্যাফে হিসাবে খ্যাত, 'দ্য সেরা ক্যাফে' খাদ্য উৎসাহীদের অনুভূতিকে মোহিত করে চলেছে, উদ্ভাবন এবং ঐতিহ্যের মিশ্রনে এক অবিস্মরণীয় ডাইনিং অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিয়ে।  

6/6

কমলিনী পলের দূরদর্শী নেতৃত্বে, বহুল আলোচিত 'দ্য সেরা ক্যাফে', কলকাতায় গ্যাস্ট্রোনমিতে বিপ্লব ঘটাতে চায়। শ্রেষ্ঠত্বের প্রতি অটল প্রতিশ্রুতি সহ, ক্যাফেটি তার অনন্য স্বাদের সংমিশ্রণ, অনবদ্য পরিষেবা এবং আমন্ত্রণমূলক পরিবেশের সাথে রন্ধনসম্পর্কীয় দৃশ্যকে পুনরায় সংজ্ঞায়িত করতে প্রস্তুত।