পুরুষ-স্পর্শে বেজায় ভয় সল্টলেকের মোহময়ী সেলেবের! 'মা' হতে 'ভিকি' ডোনরই ভরসা...

Dec 08, 2022, 14:20 PM IST
1/6

স্পার্ম ডোনারের সাহায্যে সন্তানের জন্ম

স্পার্ম ডোনারের সাহায্যে সন্তানের জন্ম

৩২ বছর বয়সী এই সুপারস্টার ইতিমধ্যেই এক সন্তানের মা। সেই সময়েও তাঁর বাগদত্তার সঙ্গে পরিবার পরিকল্পনা সংক্রান্ত কথা গোপন করেননি তিনি। এবারও কারোর কাছ থেকে কিছু গোপন না করে তিনি ঘোষণা করেছেন যে তিনি এখন পুরুষের সঙ্গে নয়, একজন স্পার্ম ডোনারের সাহায্যে সন্তানের জন্ম দেবেন।

2/6

তাঁর সঙ্গী বিশ্বাসঘাতক

তাঁর সঙ্গী বিশ্বাসঘাতক

এক কন্যার মা এবং জনপ্রিয় টিভি অভিনেত্রী কেন্ট ইতিমধ্যেই আগামী বছর এই সন্তানের জন্মের জন্যএকজন স্পার্ম ডোনার খোঁজা শুরু করেছেন। কেন্ট বলেছিলেন যে তাঁর বাগদত্তা বিশ্বাসঘাতকতা করেছে, তাই আমি আর কোনও পুরুষের সঙ্গে ঝুঁকি নেবোনা। আমার একটি মেয়ে আছে, যাকে আমি খুব ভালবাসি। কিন্তু এখন একজন স্পার্ম ডোনারের সাহায্যে নতুন সন্তান আসবে।

3/6

সমর্থন করছেন নেটিজেনরা

সমর্থন করছেন নেটিজেনরা

সল্টলেক সিটির বাসিন্দা লেলে কেন্টের সোশ্যাল মিডিয়ায় লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। তার সাক্ষাৎকারের পরে, নেটিজেনরা তার পোস্টকে আরও বেশি সমর্থন করছেন।

4/6

তিনি খুব ভয় পাচ্ছেন

তিনি খুব ভয় পাচ্ছেন

কেন্ট বলেছিলেন যে তাঁর জীবনে আগে যা ঘটেছে তাতে তিনি খুব ভয় পাচ্ছেন। সেইজন্য তিনি এখনই নতুন প্রেমিকের সঙ্গে সম্পর্কে জড়াতে চান না।

5/6

ভেঙে যায় বিয়ে

ভেঙে যায় বিয়ে

আগামী গ্রীষ্মের মরসুমে তাঁর সন্তানের পৃথিবীতে আসার আশা প্রকাশ করেছেন লেলে। তিনি ৫১ বছর বয়সী একজন চলচ্চিত্র প্রযোজককে বিয়ে করেছিলেন। কিন্তু কিছুদিন পরে কিছু সমস্যার কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়।

6/6

গডফাদার ছাড়াই বিনোদন জগতে জায়গা করে নিয়েছেন তিনি

গডফাদার ছাড়াই বিনোদন জগতে জায়গা করে নিয়েছেন তিনি

টিভি শো ছাড়াও লেলে মডেলিংও করেন। তিনি কিছু বড় ব্র্যান্ড এন্ডোর্স করেন। লেলের ভক্তরা তার প্রতিটি পোস্ট খুবই পছন্দ করেন। তার সম্পর্কে আরও বলা হয় কে কোনও গডফাদার ছাড়াই নিজের পরিশ্রমের জোরে এই বিনোদন জগতে জায়গা করে নিয়েছেন তিনি।