শেষ বেলার প্রচারে বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক

Apr 09, 2019, 13:16 PM IST
1/5

আলিপুরদুয়ার এবং কোচবিহারে প্রচারের আজই শেষ দিন। শেষ বেলায় প্রচার সারলেন কোচবিহারের বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। সঙ্গে ছিলেন দলীয় কর্মীরা। শিবমন্দিরে পুজো দিয়ে শুরু করলেন প্রচার।

2/5

আগামী ১১ এপ্রিল আলিপুরদুয়ার এবং কোচবিহার এই দুটি লোকসভা কেন্দ্রে ভোট। কাজেই শেষ মূহুর্তের প্রচারে ব্যস্ত সমস্ত দলই। আজ বিকেল পাঁচটা পর্যন্ত প্রচার চলবে আলিপুরদুয়ার এবং কোচবিহার এই দুটি লোকসভা কেন্দ্রে। 

3/5

উনিশের লোকসভা ভোটে পাখির চোখ উত্তরবঙ্গ। আলিপুরদুয়ার, কোচবিহার কেন্দ্রের ভোট পেতে মরিয়া সমস্ত রাজনৈতিক দলই। দফায় দফায় প্রচার সেরেছেন পদ্মশিবির থেকে ঘাসফুল সকলেই। কিছুদিন আগেই শিলিগুড়ি এবং কোচবিহারে প্রচার সভা সেরে গিয়েছেন নরেন্দ্র মোদী। অন্যদিকে ১০ দিনের সফরে উত্তরবঙ্গেই রয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  

4/5

ইতিমধ্যেই এই কেন্দ্রের জন্য ৪৪ কোম্পানি আধাসেনা মোতায়েনের কথা ছিল। গতকাল রাতে ফের ২ কোম্পানি আধাসেনা মোতায়েনের কথা বলা হয়েছে। চলছে দফায় দফায় বৈঠক। গতকাল রাতেও জুরুরি বৈঠক করা হয়।

5/5

অন্যদিকে নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে এলাকার সমস্ত কেন্দ্রতেই থাকবে স্বসস্ত্র বাহিনী। সবমিলিয়ে নিরাপত্তা ব্যবস্থা নিশ্ছিদ্র করতে মরিয়া নির্বাচন কমিশন।