Obama's daughter Malia: নিজের আলাদা কেরিয়ার চাই! বাবার পদবি ছাড়লেন ওবামা-কন্যা...

প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং মিশেল ওবামার বড় মেয়ে মালিয়া। হলিউডে পা রাখতে চলেছেন মালিয়া। তার আগে নিজের বাবার পদবি বাদ দিয়েছেন তিনি!

Feb 22, 2024, 17:02 PM IST
1/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা এবং মিশেল ওবামার বড় মেয়ে মালিয়া। এবার হলিউডে পা রাখতে চলেছেন ওবামা কন্যা। 

2/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

দীর্ঘদিন ধরে অভিনয়ের সঙ্গে জড়িত ছিলেন মালিয়া। তবে এবার নির্মাতা হিসেবে হলিউডে নিজের অভিষেক ঘটাতে চলেছেন তিনি।  যার জন্য নিজের নাম থেকে ওবামা পদবিও বাদ দিয়েছেন তিনি!

3/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

২৫ বছর বয়সী এই অভিনেত্রী সম্প্রতি এই খবর নিজেই জানান। উদীয়মান পরিচালক সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে তাঁর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য হার্ট ইন ইউটা’-র প্রিমিয়ারের আগে নতুন নামটি শেয়ার করেন মালিয়া।   

4/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে গ্র্যাজুয়েট হয়েছেন মালিয়া। জানা গিয়েছে, ত জানুয়ারিতেই তাঁর পদবি ওবামা তুলে নিয়েছেন। সানড্যান্স ইনস্টিটিউটের মিট দি আর্টিস্ট স্পটলাইট ভিডিয়োতে সাবেক মার্কিন প্রেসিডেন্টের মেয়ের নাম মালিয়া অ্যান বলে উল্লেখ করা হয়েছে।

5/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

হলিউডে অভিষেকের আগে, মালিয়া এইচবিওর ড্রামা সিরিজ গার্লস এবং হার্ভে ওয়েনস্টেইনের প্রযোজনা সংস্থায় ইন্টার্ন হিসেবে কাজ করেছিলেন। এছাড়াও, মালিয়া ডোনাল্ড গ্লোভারের অ্যামাজন প্রাইম সিরিজ ‘সোয়ার্ম’-এ স্টাফ রাইটার হিসাবেও কাজ করেছেন।

6/6

মালিয়া অ্যান

মালিয়া অ্যান

ব্যক্তিগত থেকে শিক্ষা জীবন নিয়ে বরাবরই চর্চিত থাকেন মালিয়া। হোয়াইট হাউস ছেড়ে চলে আসা পরেও তাঁকে নিয়ে চর্চা ছিল।