Mamata Banerjee at Didi No 1: দিদি নম্বর ওয়ানে দশভূজা বাংলার 'দিদি'...

Mamata Banerjee: এই প্রথম পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একটি বিশেষ উপস্থিতি থাকবে দিদি নম্বর ওয়ানে। দেখতে পাওয়া যাবে রবিবার ৩ মার্চ, রাত ৮ টায়।

Mar 01, 2024, 18:01 PM IST
1/8

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শীঘ্রই বাংলা রিয়েলিটি টিভি শো 'দিদি নং 1'-এ দেখতে পাওয়া যাবে। 

2/8

জি বাংলা 'দিদি নম্বর ওয়ান'-এর এই বিশষ টেলিকাস্টের সময় জানিয়েছেন দর্শকদের উদ্দেশ্যে। তাঁকে ইন্ডাস্ট্রীর দিদি অর্থাৎ জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জির সঙ্গে মঞ্চ ভাগ করতে দেখে খুশি অনুরাগীরা।   

3/8

এই রিয়ালিটি শোটি বাঙালি পরিবারের একটি প্রধান সদস্য এবং এটি দীর্ঘতম রিয়েলিটি টিভি শোগুলির মধ্যে একটি। এই শো প্রায়ই জনসাধারণের পাশাপাশি সেলিব্রিটিদের আমন্ত্রণ জানায়। 

4/8

এই প্রথম পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির একটি বিশেষ উপস্থিতি থাকবে এই শো-এ। প্রতিবেদন অনুসারে, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী রচনাকে আগেই জানিয়েছিলেন যে তিনি রুটি বেলতে জানেন না। কিন্তু প্রোমোতে মুখ্যমন্ত্রীকে বেশ সুন্দর রুটি বলতে দেখা গেছে।          View this post on Instagram                       A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

5/8

যাইহোক, তিনি অন্য সবার সঙ্গে গানও করেন, নাচেনও এবং কবিতা আবৃত্তিও করেন। সঙ্গে উপস্থিত থাকবেন সৌরভ গাঙ্গুলীর স্ত্রী এবং প্রখ্যাত ওড়িশি নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী, গায়িকা শ্রীরাধা বন্দ্যোপাধ্যায় এবং অরুন্ধতী হোম চৌধুরীও। 

6/8

সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের মুখপাত্র রিজু দত্ত মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ভিডিও শেয়ার করেছেন।   

7/8

তাছাড়াও 'বাংলার গরবো মমতা' নামের একটি এক্স হ্যান্ডেল থেকে পোস্ট করা একটি ভিডিওতে রচনা প্রকাশ করেছেন যে তিনি মমতা ব্যানার্জিকে শোতে অনুগ্রহ করে কতটা রোমাঞ্চিত হয়েছেন। এমনকি রচনা ব্যানার্জী উল্লেখ করেছেন যে শো-টির নাম 'দিদি নং 1', তা শেষ পর্যন্ত নাম স্বার্থকতা পেল।  February 21, 2024

8/8

প্রখ্যাত গায়ক, ইন্দ্রনীল সেন, রূপঙ্কর বাগচী, অদিতি মুন্সি, রথীজিৎ ভট্টাচার্য এবং অঙ্কিতা ভট্টাচার্যের মনোমুগ্ধকর পরিবেশনা এই দিনের অনুষ্ঠানটি আরও মন্ত্রমুগ্ধ করে তুলবে।