মীনে মঙ্গল! এর জেরে সৌভাগ্যের চূড়ায় উঠবেন এই চার রাশির জাতক, বন্যার মতো আসবে টাকা...

Mars Transit in Pisces 2024: এই পর্বে মঙ্গল মোট ৩৭ দিন ওই রাশির জাতক জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। ঘটনাচক্রে এই ২৩ এপ্রিলেই দেশ জুড়ে পালিত হয়েছে হনুমান জয়ন্তী।

| Apr 25, 2024, 20:20 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৩ এপ্রিল মীন রাশিতে প্রবেশ করেছে মঙ্গল।  বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিক থেকে খুবই লাভ হবে। এই পর্বে মঙ্গল মোট ৪৫ দিন ওই রাশির জাতক-জাতিকাদের উপর শুভ প্রভাব ফেলবে। ঘটনাচক্রে এই ২৩ এপ্রিলেই দেশ জুড়ে পালিত হয়েছে হনুমান জয়ন্তী। হনুমান জয়ন্তী মঙ্গলবার পড়েছিল, তাই এই উৎসব আরও বিশিষ্ট হয়ে উঠেছিল। 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।) 

1/7

বৃহস্পতি

এদিকে মীন রাশির অধিপতি বৃহস্পতি। ফলে, বৃহস্পতি আর মঙ্গলের মধ্যে সুসম্পর্ক রয়েছে। তাই মীন রাশিতে মঙ্গল প্রবেশ করার ফলে বেশ কিছু রাশি বৃহস্পতির কৃপাও পাবেন।

2/7

তিন দশা

মঙ্গলের মোট তিনটি দশা-- মহাদশা, অন্তরদশা, প্রত্যন্তদশা। মঙ্গলের এই গোচরে উপকৃত ব্যক্তিদেরও এই তিন দশার ভিতর দিয়েই যেতে হবে। 

3/7

সৃষ্টিশীলতার উন্মেষ

মঙ্গল মীনে ঢুকছে। এই মীন আবার সৃষ্টিশীলতার কারণ। ফলে এই সময়ে যাঁরা সঙ্গীত, চিত্রকলা, কাব্য-সাহিত্যের সঙ্গে যুক্ত তাঁদের যেন নতুন করে প্রতিভার উন্মেষ ঘটবে।  

4/7

বৃষ রাশি

মীন রাশিতে মঙ্গল প্রবেশ করায় দারুণ উপকৃত হবেন বৃষ রাশির জাতকের। আর্থিক দিক থেকে লাভবান হবেন এঁরা। নতুন সম্পত্তি কিনতে পারবেন। বৃষ রাশির রাজনীতিতে যুক্ত ব্যক্তিরাও সফল হবেন। ব্যবসায়ীদের জন্যও সময়টা ভালো যাবে।

5/7

মিথুন রাশি

মিথুন রাশির ব্যক্তিরা এসময় এঁদের পরিবারের সমস্ত সদস্যের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে পারবেন। এঁদের মানসিক চাপ কম থাকবে। পিতৃস্থানীয় কোনও ব্যক্তির কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন।

6/7

কন্যা রাশি

মঙ্গলের এই গোচর কন্যা রাশির জাতক-জাতিকাদের সামনে ভ্রমণযোগ এনে দেবে। এই সময়ে পরিবারের কোনও সুখবর পাবেন এঁরা। চাকরিজীবীদের পক্ষে সময়টা ভালো। ধর্মে-কর্মে এঁদের আগ্রহ বাড়তে থাকবে।

7/7

বৃশ্চিক রাশি

এঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। নানা ক্ষেত্রে লাভের মুখ দেখবেন। চাকরিপ্রার্থীদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। রয়েছে ভ্রমণযোগও। দাম্পত্যসুখের মুখও দেখবেন এঁরা।