Swastika Mukherjee: জন্মদিনে বিশেষ বার্তা, স্বস্তিকার ঘ্যানঘ্যান আর গজগজ সহ্য করতে প্রস্তুত মীর!

| Dec 13, 2021, 12:19 PM IST
1/6

শুভ জন্মদিন

Happy Birthday

নিজস্ব প্রতিবেদন: সোমবার একচল্লিশ পার করলেন টলিউডের অন্যতম সেরা অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। শুধুমাত্র অভিনয় নয়,সৌন্দর্যেও তিনি টলিউডের অন্যতম সেরা নায়িকা। সৌন্দর্য ও বুদ্ধিমত্তার মিশেল এই অভিনেতা নানা কারণে বারবার জড়িয়েছেন বিতর্কে।   

2/6

সোজা সাপটা

Straight Forward

পর্দার বোল্ড অভিনেতা শুধু পর্দায় নয়, বাস্তবজীবনেও তিনি সোজা সাপটা। সোজা কথা সোজাভাবে বলতেই ভালোবাসেন নায়িকা। এমনকি ব্যক্তিগত জীবন নিয়েও তিনি বরাবর অকপট।   

3/6

বন্ধুতা

friendship

রবিবার মীরের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন স্বস্তিকা। ক্যাপশনে লেখেন, ওয়েডিং বেলস। মজার দুটো ইমোজি দিয়ে ব্র্যাকেটে লিখেছেন ,আমাদের নয়।   

4/6

মীর-স্বস্তিকা

Mir-Swastika

পুরনো বন্ধু মীরের সঙ্গে একটি বিয়ে বাড়ি গিয়েছিলেন নায়িকা। সেখানেই মীরের সঙ্গে কয়েকটি ছবি তোলেন তিনি। সেই ছবি পোস্ট করার পরই তাঁদের ভালোবাসা জানান নেটিজেনরা।   

5/6

জন্মদিনের শুভেচ্ছা

Birthday Wish

সোমবার স্বস্তিকার জন্মদিনে তাঁর একটি ছবি পোস্ট করে মীর লেখেন, 'প্রিয় স্বাজি, তোমার সমস্ত ইচ্ছাপূরণ হোক, শুধু অবৈধগুলো বাদে।' স্বস্তিকাকে ক্রেজি ওম্যান লিখেছেন মীর। পাশাপাশি লিখেছেন, 'তোমার ঘ্যানঘ্যান ও গজগজ আজীবন চালিয়ে যাও। আমি সবে নতুন ইয়ারপ্লাগ কিনেছি।'  

6/6

রসায়ন

chemistry

মীরের শুভেচ্ছা থেকেই বোঝা যাচ্ছে বাস্তবজীবনে কেমন নায়িকা। পাশাপাশি এই শুভেচ্ছাবার্তা পড়ে বোঝা যাচ্ছে মীর ও স্বস্তিকার রসায়ন বাস্তবজীবনে কতটা জমজমাট। খুব শীঘ্রই বড়পর্দায় স্বামী স্ত্রীর চরিত্রে দেখা যাবে তাঁদের।