আজই মা হচ্ছেন? Kareena-র বাড়িতে হাজির ববিতা, করিশ্মা, ইব্রাহিম

Feb 18, 2021, 20:27 PM IST
1/6

শেষ মুহূর্তের গর্ভাবস্থায় রয়েছেন করিনা কাপুর খান। যে কোনও সময় মা হতে পারেন বেবো। ইতিমধ্যেই করিনার বাড়িতে তাঁর দ্বিতীয় সন্তানের জন্য বিভিন্ন উপহার আসতে শুরু করেছে। তারই কিছু ছবি উঠে এসেছে করিনার ইনস্টাগ্রাম স্টোরিতে।   

2/6

বৃহস্পতিবার ছোট মেয়ে করিনার সঙ্গে দেখা করতে এলেন মা ববিতা কাপুর। মেয়ের বাড়িতে ঢোকার সময় পাপারাৎজিদের দেখে হাত নাড়তে দেখা গেল ববিতা কাপুরকে। 

3/6

সইফ আলি খানের প্রথম পক্ষের দুই সন্তান সারা ও ইব্রাহিম দুজনের সঙ্গেই বেশ ভালো সম্পর্ক করিনার। বৃহস্পতিবার, করিনার বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে ঢুকতে দেখা গেল সইফ-অমৃতার ছেলে ইব্রাহিম আলি খানকেও। 

4/6

মা ববিতা কাপুরকে নিয়ে এদিন সন্ধেয় করিনা-সইফের নতুন বাড়িতে ঢুকতে দেখা গেল দিদি করিশ্মা কাপুরকে। 

5/6

প্রসঙ্গত সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা কাপুর খান বলেন, '' আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মত করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ, আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।''

6/6

করিনার কথায়, ''আমি বুঝতে পারি না একজন অন্তঃসত্ত্বা মহিলা কেন কাজকর্ম করতে পারবেন না? এর মধ্যে গোলমালটা কোথায় বুঝতে পারি না। আমি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছি। এমনকি মা হয়ে যাওয়ার পর সেই কাজ চালিয়ে যাব। আমার তো মনে হয় এই অবস্থায় সুস্থ থাকতে, ফিট থাকতে কাজ করাটা জরুরী। তাছাড়া এতে শিশুর স্বাস্থ্যও ভালো থাকে।''