মা হতে চলেছেন তিশা, খবর শুনে আনন্দে নেচে উঠেছিলেন সরয়ার

Dec 29, 2021, 20:17 PM IST
1/6

হবু মা তিশা

Mother to be

নিজস্ব প্রতিবেদন: মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা তিশা। কয়েক মাস আগে মা–বাবা হওয়ার খবরটি জানতে পারেন জনপ্রিয় অভিনেত্রী তিশা ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী।   

2/6

ভালো খবর

Good News

মঙ্গলবার সকলের সঙ্গে সেই খবর শেয়ার করেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় ফারুকী লেখেন, 'যখন তোমার জন্ম হয়   /তখন একই সাথে আসলে /জন্ম হয় আমাদেরও /আমি যখন কবিতা লিখি /তখন কবিতাও কি /কিছুটা লিখে না আমায়?'    

3/6

নবজন্ম

Newly born

পরিচালক লেখেন,'সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, একজন মা হিসেবে, একজন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভুতিই হবে নিশ্চয়ই।'বেশ কিছুদিন ধরে তিশাকে এবং তাঁকে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে- “তিশাকে কেন কোথাও দেখা যাচ্ছে না?সে কেন সবকিছুতে অনুপস্থিত?”  

4/6

সুখবর

Good News

ফারুকী জানালেন অনুপস্থিতির কারণ। তিনি লেখেন,' আমাদের জীবনে আরেকজন মানুষের উপস্থিতি আসন্ন। তিশা এবং আমি আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।'  

5/6

শুভেচ্ছা বার্তা

Good Wish

শুভেচ্ছা বার্তায় ভেসে যায় তাঁর পোস্টের কমেন্ট বক্স। পরীমণি সেই খবর শেয়ার করে লিখেছেন নবজাতকের আসার আনন্দে তিনি বাজি ফাটাবেন। শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।  

6/6

উচ্ছ্বসিত ফারুকী

Excited Farooqi

বাবা হতে চলেছেন এই খবর শুনে নাকি নেচে উঠেছিলেন সরয়ার, জানালেন তিশা। বাংলাদেশের এক সংবাদমাধ্যমে তিনি জানিয়েছেন, 'সরয়ারকে তো ভারী ভারী সব কথা বলতে দেখেছি। ডিরেকশনের সময় অন্য রকম একজন, সেই তাকে দেখছি, নাচছে, তাহলে বোঝেন, কী পরিমাণ খুশি হয়েছিল!'তবে এই প্রথম নয়, বিয়ের পরও গুরুগম্ভীর ফারুকী নেচেছিলেন বলে জানান তিশা।