মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগ! এবার মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো

Aug 26, 2020, 20:50 PM IST
1/6

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় নয়া মোড়। এবার সুশান্ত মৃত্যুর তদন্তে CBI, ED-র সঙ্গে যোগ দিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

2/6

সুশান্ত মৃত্যুতে মাদর চক্রের যোগ মিলেছে। এই মৃত্যুর রহস্যে নতুন করে একটি মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। দেশের এই কেন্দ্রীয় সংস্থা মাদক সংক্রান্ত যাবতীয় মামলার মূল দায়িত্বে রয়েছে। 

3/6

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর ডিরেক্টর রাকেশ আস্থানা বলেন, ''আমরা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করছি।'' বুধবারই এবিষয়ে বৈঠক করেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। এই মামলায় পরবর্তী পদক্ষেপ কী হবে সেবিষয়েই আলোচনা হয় বলে খবর।

4/6

সম্প্রতি সর্বভারতীয় সংবাদমাধ্যমে রিয়াকে পাঠানো জয়া সাহার বেশকিছু হোয়াটসঅ্যাপ চ্যাট উঠে এসেছে। যেখানে জয়া সাহা লিখেছেন ''চায়ের সঙ্গে ৪ ড্রপ মিশিয়ে দিন তারপর সেটা তাঁকে খেতে দিন। কাজ শুরু হওয়ার জন্য ৩০-৪০ মিনিট অপেক্ষা করুন।'' এবিষয়ে সুশান্তের পরিবারের আইনজীবীর বক্তব্য, ''আগে মনে হচ্ছিল, কোনও চিকিৎসক কিংবা মনোরোগ বিশেষজ্ঞকে দিয়ে সুশান্তকে ওষুধ খাওয়ানো হত। এখন দেখছি সুশান্তকে নিজের আয়ত্তে রাখতে ড্রাগ ব্যবহার করা হত।''

5/6

ইডি সূত্রের খবর তদন্তের সময় তাঁরা রিয়ার ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহার সঙ্গে নিষিদ্ধ ড্রাগ নিয়ে আলোচনার প্রমাণ পেয়েছেন। এছাড়াও এক চর্চিত ড্রাগ ডিলারের সঙ্গেও রিয়ার কথোপকথনের প্রমাণ মিলেছে। ইতিমধ্যেই এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইডি তলব করেছে জয়া সাহাকে। 

6/6

 রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগ রয়েছে, সে সম্পর্কিত তথ্য-প্রমাণ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফে ইতিমধ্যেই সিবিআই এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলের হাতে ইতিমধ্যেই তুলে দেওয়া হয়েছে।