বাবা সিঙাড়া বিক্রি করতেন, গরিব বাড়ির মেয়ে Neha Kakkar আজ নামী গায়িকা

Jun 06, 2021, 17:35 PM IST
1/7

৬ জুন, রবিবার ৩৩ পা দিলেন জনপ্রিয় বলিউড গায়িকা নেহা কক্কর। নেহার জন্ম উত্তরাখণ্ডে। গরিব পরিবার থেকে উঠে এসেছেন নেহা। জন্মদিনে ফিরে দেখা যাক নেহার ছোটবেলার কিছু মুহূর্ত...

2/7

জানা যায়, একসময় নেহার বাবা ঋষিকেশ কক্কর স্কুল কলেজের বাইরে সিঙাড়া বিক্রি করতেন। আর নেহার মা নীকি কক্কর ছিলেন হোমমেকার।

3/7

নেহার গোটা পরিবার প্রথমদিকে উত্তরাখণ্ডে একটি এক কামরার ঘরে থাকতেন। ঘরের মধ্যেই একটা টেবিল রেখে সেখানেই চলত রান্নাবান্না। পরে গান নিয়ে কেরিয়ার গড়ার জন্য পরিবারের সঙ্গে দিল্লি চলে আসেন গায়িকা।  

4/7

নেহা যখন গান গাওয়া শুরু করেন, তখন বয়স মাত্র ৪ বছর। জানা যায়, বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে ভজন, আরতির গান গাইতেন নেহা কক্কর। 

5/7

 বর্তমানে নেহা ও টনি কক্কর দুজনেই জনপ্রিয় গায়ক-গায়িকা হলেও তাঁর ছোট থেকে তাঁদের কেরিয়ার শুরু করেছিলেন বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানে গান গেয়ে। যেখান থেকে খুব সামান্য টাকা রোজগার করতেন নেহা ও টনি। 

6/7

নেহা কক্কর-রা তিন ভাই বোন, নেহার দিদি সোনু ও ভাই টনি কক্কর গান করেন। 'ভাই দুজ' -এর দিন দিদি সোনু ও ভাই টনির সঙ্গে এই ছবিটি শেয়ার করেছিলেন নেহা নিজেই।      

7/7

পরবর্তীকালে নেহাকে আর পিনেহা কক্কর পরবর্তীকালে ইন্ডিয়ান আইডল ২-তে প্রতিযোগী হয়ে অংশ নেন। প্রতিযোগিতায় না জিতলেও নেহার কাছে বিভিন্ন সিনেমায় গান গাওয়ার প্রস্তাব আসতে থাকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি নেহাকে।ছনে ফিরে তাকাতে হয়নি।