বিশ্বাসঘাতকতা, ছলনা আমার শিক্ষা নয়, এই সন্তানের বাবা আমি নই, মুখ খুললেন Nusrat-র স্বামী

Jun 05, 2021, 20:50 PM IST
1/10

নুসরত মা হচ্ছেন। টলিপাড়ায় ছড়িয়ে পড়েছে এই খবর। নুসরত ৬ মাসের অন্তঃসত্ত্বা। খবর ছড়িয়ে পড়ার পরই বারবার সংবাদ মাধ্যমের ফোন গিয়েছে নিখিল জৈনের ফোনে। অথচ, নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানা নেই নিখিলের। অবশেষে গোটা ঘটনা নিয়ে নিজের বক্তব্য স্পষ্ট করেছেন নিখিল। 

2/10

নিখিলের কথায়, '' ওর জীবন নিয়ে আমার কোনও মতামত নেই। ও এখন আর আমার জীবনে নেই, আর কখনও থাকবেও না। গত ৭ মাস ধরে আমি আর নুসরত আলাদা থাকছি, SOS- কলকাতা ছবির সময় থেকেই আলাদা। কারণটা আপনারা সবাই জানেন।''

3/10

নিখিল আরও জানান, ''খুব শীঘ্রই আমাদের আইনি বিচ্ছেদ হবে। ওর জীবনে কী চলছে? ও কার সঙ্গে থাকছে? বাচ্চাটা কার? তা নিয়ে আমার বিন্দুমাত্র ধারণা নেই। তবে বাচ্চাটা যে আমার নয়, তা নিশ্চিত।''

4/10

নিখিল আরও বলেন, ''আমি একজন সাধারণ মানুষ, আমার পারিবারিক ঐতিহ্য, মূল্যবোধ রয়েছে। প্রতারণা, বিশ্বাসঘাতকতা আমার পরিবারের অভিধানে নেই। আমরা চিরকালের জন্য আলাদা হয়ে গিয়েছি।''

5/10

সবশেষে নিখিলের কথায়, ''ও যাঁর সঙ্গে থাকছে, তাঁর সঙ্গে ভালো থাকুক। ঈশ্বর ওদের মঙ্গল করুন।''

6/10

প্রসঙ্গত, ২০১৯-র ২৭ মে নিখিলের সঙ্গে প্রেমের কথা সামনে এনেছিলেন নুসরত। সে ছবি এখনও জ্বলজ্বল করছে নুসরতের ইনস্টাগ্রামে। 

7/10

এরপর ২০১৯-র ১৯ জুন তুরস্কের বোদরুম শহরে ঘটা করে বিয়ের অনুষ্ঠান হয় নুসরত জাহান ও নিখিল জৈনের। প্রেম করেই বিয়ে করেছিলেন তাঁরা। শোনা যায়, নুসরতকে বিয়ে করতে পরিবারের সঙ্গে লড়াইও করেছিলেন নিখিল। তবে তাঁদের এই সম্পর্ক দেড় বছরও টিকল না।

8/10

সামনেই নুসরত-নিখিলের দ্বিতীয় বিবাহবার্ষিকী। তার আগেই নুসরতের মা হওয়ার খবর ছড়িয়ে পড়েছে। অথচ, সন্তানের বাবা যে নিখল নন, তা তিনি স্পষ্ট করেছেন। 

9/10

শেষবার নিখিল জৈন অবশ্য গত ১৯ নভেম্বর স্ত্রী নুসরত সহ গোটা পরিবারের একটি ছবি পোস্ট করেছিলেন। তারপর থেকে আর তাঁদের একসঙ্গে দেখা যায়নি।

10/10

প্রসঙ্গত, এবছরের শুরুর দিকে যশ-নুসরতের একসঙ্গে রাজস্থান যাওয়ার খবর ছড়িয়ে পড়ে। আজমেঢ় শরিফে একসঙ্গে তোলা যশ-নুসরতের ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।