Panch Rajyog: ৫০০ বছর পরে তৈরি হয়েছে অতি বিরল পঞ্চ রাজযোগ! কোন কোন রাশি উঠবে সাফল্যের শিখরে?

Panch Rajyog: বুধ আর সূর্যের মকর রাশিতে অধিষ্ঠানের ফলে বুধাদিত্য যোগ, ওদিকে মঙ্গল আর সূর্যের মকর রাশিতে গোচরের ফলে আদিত্য মঙ্গলযোগ। দুই যোগের যোগাযোগে ঘটতে চলেছে অভাবনীয় সব ব্যাপার।

| Feb 15, 2024, 13:17 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তৈরি হয়েছে পঞ্চ দিব্যযোগ আর রাজযোগ। এই রাজযোগ একসঙ্গে ৫০০ বছর পরে তৈরি হয়েছে। ফলে, এ খুবই বিরল ও মূল্যবান। আর জেরে কোন কোন রাশির জীবনে ঘটবে উন্নতি, কাদের হবে বিপুল অর্থপ্রাপ্তি? যোগের যোগাযোগে ঘটতে চলেছে অভাবনীয় সব ব্যাপার।

1/7

যোগাযোগ

একই দিনে আদিত্য মঙ্গলযোগ আবার বুধাদিত্য যোগ, এদিকে তৈরি হয়েছে চতুর্গ্রহী যোগ, মহলক্ষ্মী যোগ এবং সর্বার্থ সিদ্ধি যোগ।

2/7

রাশিতে গ্রহের অধিষ্ঠান

মূলত বুধ আর সূর্যের মকর রাশিতে অধিষ্ঠানের ফলে তৈরি হয়েছে এই বুধাদিত্য যোগ। ওদিকে, মঙ্গল আর সূর্যের মকর রাশিতে গোচরের ফলে তৈরি হয়েছে আদিত্য মঙ্গলযোগ।

3/7

বিরল যোগ

মকর রাশিতে সূর্য বুধ মঙ্গল আর চাঁদ অধিষ্ঠান করার ফলে চতুর্গ্রহী যোগ তৈরি হয়েছে, একই সঙ্গে মঙ্গল এবং চাঁদের মকররাশিতে প্রবেশের ফলে মহালক্ষ্মী যোগ তৈরি হয়েছে। 

4/7

রাশিতে প্রভাব

এই সমস্ত যোগের প্রভাব বিভিন্ন রাশির উপর পড়বে। তবে কয়েকটি রাশি এমন রয়েছে এই সময় যাদের সৌভাগ্য তুঙ্গে  উঠতে পারে, বৃদ্ধি হতে পারে ধনদৌলত এবং সম্পদ।

5/7

মেষ

যেমন, মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য এই রাজযোগ দারুণ শুভ সংবাদ বহন করে আনছে। এঁদের জীবনে নানা ক্ষেত্রে নানা নতুন সুযোগ তৈরি হতে পারে। এঁদের পারিবারিক জীবন সুখস্বাচ্ছন্দ্যময় হবে। চাকরিজীবীদের জন্য ভালো। ব্যবসায়ীদের পক্ষেও শুভ।

6/7

বৃষ

এই যোগের ফলে উপকৃত হবে বৃষ রাশির জাতক-জাতিকারাও। এঁদের উন্নতির যোগ রয়েছে। এঁদের ভ্রমণযোগ রয়েছে। সম্পত্তিলাভের যোগও রয়েছে। বৃষ রাশির জাতক-জাতিকাদের মধ্যে যাঁরা পড়ুয়া, তাঁদের পক্ষেও এই যোগ অত্যন্ত ফলপ্রসূ।

7/7

কর্কট

কর্কট রাশিও এই পঞ্চ রাজযোগের ফলে উপকৃত হতে চলেছে। ব্যবসার সঙ্গে জড়িতদের পক্ষে সময়টা ভালো। ব্যবসায় নতুন সুযোগ তৈরি হতে পারে। দাম্পত্যজীবনেও সুখশান্তি বজায় থাকবে।