Arpita Mukherjee : অর্পিতার অভিনয় জীবন ঠিক কেমন?

Jul 24, 2022, 19:35 PM IST
1/9

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা

SSC দুর্নীতি নিয়ে হইচই পড়ে গিয়েছে। পার্থ চট্টোপাধ্যায়ের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে তাঁর ঘনিষ্ঠ মডেল অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়কেও। মিলেছে অর্পিতার বিশাল সম্পত্তির হদিশ। টালিগঞ্জে ডায়মন্ড সিটির ফ্ল্যাটে থাকতেন অর্পিতা। সেখান থেকেই উদ্ধার হয় ২১ কোটি ৯০ লক্ষ টাকা। মিলেছে ৭৮ লক্ষ টাকার সোনার গয়না এবং বিদেশি মুদ্রার হদিশ। অভিনেত্রীর নামে ৮টি ফ্ল্যাটও রয়েছে বলে জানা গিয়েছে। রয়েছে আরও  অনেক সম্পত্তি 

2/9

মডেলিং ও অভিনয়

পার্থ ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের কেরিয়ার শুরু হয়েছিল মডেলিং এবং অভিনয় দুনিয়ার হাত ধরে। একনজরে দেখে নেওয়া যাক অর্পিতার ফিল্মি কেরিয়ার। 

3/9

'পার্টনার'

২০০৮ সালে পার্টনার ছবিতে জিৎ এবং স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছিলেন অর্পিতা মুখোপাধ্যায়। শঙ্কর রায় পরিচালিত এই ছবি ছিল একটি প্রেমের গল্প। 

4/9

'মামা ভাগ্নে'

২০০৯ সালে মুক্তি পায় অনুপ সেনগুপ্তের ছবি 'মামা ভাগ্নে'। সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং রঞ্জিত মল্লিকের সঙ্গে অনন্যা চট্টোপাধ্যায়ের বন্ধুর ভূমিকায় দেখা যায় অর্পিতাকে। 

5/9

'বাংলা বাঁচাও'

২০১১ সালে অনুপ সেনগুপ্তের আরও একটি ছবি 'বাংলা বাঁচা'-এ অভিনয় করেন অর্পিতা। যেখানে ছিলেন সাহেব ভট্টাচার্য, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পাওলি দাম। 

6/9

'প্রতিদ্বন্দ্বী'

'প্রতিদ্বন্দ্বী' বলেও একটি ছবিতে অভিনয় করেন অর্পিতা মুখোপাধ্যায়। যে ছবিতে অর্পিতার সঙ্গে ছিলেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। এই ছবিটি অবশ্য মুক্তি পায় নি। 

7/9

'দ্য ভূত অফ রোজভিলে'

'দ্য ভূত অফ রোজভিলে' বলে একটি ছবিতে অভিনয় করেন অর্পিতা মুখোপাধ্যায়। যে ছবির পরিচালক ছিলেন সংঘমিত্রা চৌধুরী।

8/9

নাইজেলের সঙ্গে অভিনয়

২০১১ সালে 'বিদেহীর খোঁজে রবীন্দ্রনাথ' ছবিতে অভিনয় করেন অর্পিতা মুখোপাধ্যায়। ম্যানগ্রোভ বলে একটি বাংলা ছবিতে নাইজেল আকারার সঙ্গে অভিনয় করেন অর্পিতা। 

9/9

নেইল স্পা

এরপর আর অবশ্য অর্পিতাকে কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। তবে বরানগর, পাটুলি সহ একাধিক জায়গায় নেইল স্পা খুলেছিলেন তিনি।