Kiara Advani: 'কিয়ার আডবানী ভাইব্রেটর'? 'লাস্ট স্টোরিজে' তাঁর অর্গ্যাজম-দৃশ্য বিপ্লব আনল সেক্সটয়ের ব্যবসায়...

Kiara Advani | Lust Stories: নেটফ্লিক্সের জনপ্রিয় সিনেমা 'লাস্ট স্টোরিজ'। তাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা আদভানি এবং ভিকি কৌশল। ছবিতে কিয়ারা একটি দৃশ্য ইতোমধ্যে নেটপাড়ার হট টপিক। যেখানে কিয়ারা পরিবারের সামনেই 'অর্গ্যাজম'এ মেতেছেন।

Apr 06, 2024, 16:54 PM IST
1/6

লাস্ট স্টোরিজ

লাস্ট স্টোরিজ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নেটফ্লিক্সের জনপ্রিয় সিনেমা 'লাস্ট স্টোরিজ'। তাতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা আডবানী এবং ভিকি কৌশল। ছবিতে কিয়ারা একটি দৃশ্য ইতোমধ্যে নেটপাড়ার হট টপিক। যেখানে কিয়ারা পরিবারের সামনেই 'অর্গ্যাজম'এ মেতেছেন। ব্যাকগ্রাউন্ডে 'কভি খুশি কভি গম'-এর টাইটেল ট্র্যাকটি চলছে। 

2/6

কিয়ারা আডবানী

কিয়ারা আডবানী

ছবির এই দৃশ্য বিপুল হারে ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। শুধু তাই নয়, আলোচিত দৃশ্যটি মধ্যে সাহসীকতার জন্য অভিনেত্রী বিপুল পরিমাণে প্রশংসিত হয়েছিলেন।

3/6

সোমেন মিশ্র

সোমেন মিশ্র

সম্প্রতি এক সাক্ষাৎকারে এসেছিলেন প্রযোজক সোমেন মিশ্র। যিনি ধর্ম প্রোডাকশনের উন্নয়নের প্রধান। ২০১৮ সালে সেই ঘটনার কথা মনে করেই সোমেন বলেন, 'একটি সাইট আছে, যেখানে অ্যাডাল্ট টয় বিক্রি হয়। তাদের বার্ষিক সমীক্ষায় তারা তাদের বিক্রয় বৃদ্ধির সময়কাল প্রকাশ করেছে। সেখানে দেখা গিয়েছে কোভিডে পর তাদের বিক্রি নাকি ৫০-৫৫ শতাংশ বেড়েছে। কারণ লোকেরা 'কিয়ারা আদভানি ভাইব্রেটর', 'কিয়ারা আদভানি সেক্স টয়' লিখে খুঁজতে থাকেন।'

4/6

লাস্ট স্টোরিজ

লাস্ট স্টোরিজ

তিনি আরও বলেন, 'ওঁরা আমায় বলেন, ‘আপনারা নিজেও জানেন না লাস্ট স্টোরিজ আমাদের ব্যবসার ঠিক কতটা উপকার করেছে”। তাঁর কথায়, “এর আগে দেখেছি ছবির দ্বারা ফ্যাশন প্রভাবিত হয়, কখনওই ভাবিনি ভাইব্রেটর সেই ক্ষমতা আছে।'

5/6

কিয়ারা আডবানী

কিয়ারা আডবানী

কফি উইথ করণ সিজন ৭-এ করণ প্রকাশ করেছিলেন যে, কিয়ারার আগে তিনি কৃতি শ্যাননকে অফার করেছিলেন। তবে কৃতির মা অনুমতি দেয়নি, তাই তিনি ছবিটি করতে না করে দেন। 

6/6

কিয়ারা আডবানী

কিয়ারা আডবানী

তবে লাস্ট স্টোরিজ করার পর কিয়ারা জীবনের মোড় ঘুরে যায়। খুব কম সময়ের মধ্য়েই অভিনেত্রী জনপ্রিয়তার চূড়ায় উঠে যায়। এরপর একের পর এক ছবি অভিনেত্রীর ঝুলিতে আসে। কিয়ারাকে পরবর্তীতে রাম চরণ-অভিনীত গেম চেঞ্জারে দেখা যাবে, তারপরে হৃতিক রোশন-জুনিয়র এনটিআর অভিনীত যুদ্ধ ২।