PM Narendra Modi: 'গোটা বাংলাতে সন্দেশখালির ঝড় উঠবে!' বারাসত থেকে হুঁশিয়ারি নমো-র...

বুধবার বারাসতে বিজেপির বৈঠকে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখান থেকেই সন্দেশখালির মহিলাদের পাশে থাকার কথা বলেন নমো। সন্দেশখালির মহিলাদের সঙ্গে আজ সাক্ষাৎও করেন তিনি।

Mar 06, 2024, 16:39 PM IST
1/5

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার বারাসাতে বাংলার মহিলাদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর বক্তব্য, 'নারীশক্তির এই অপমান শুধু সন্দেশখালিতে সীমিত থাকবে না। গোটা বাংলাতে সন্দেশখালির ঝড় উঠবে।'

2/5

বাংলার মহিলাদের বন্দনা করে তিনি বলেন, এই দেশকে রাসমণি, প্রীতিলতা ওয়াদ্দেদার, কল্পনা দত্ত, মাতঙ্গিনী হাজরাদের দিয়েছে। ভগিনী নিবেদিতা, সরলা দেবীদের দিয়েছে। কিন্তু এখন তৃণমূল সরকার বাংলার মহিলাদের সম্মান দেয় না।

3/5

নমো আরও বলেন, বিজেপি সরকার মহিলাদের জন্য আরো বড় প্রকল্প এনেছে। নমো ড্রোন দিদি প্রকল্প। এতে মহিলাদের ড্রোন পাইলটের ট্রেনিং দেওয়া হচ্ছে। তাতে সরকার ড্রোন দেবে। যেগুলি চাষের ক্ষেত্রে কাজে লাগবে।

4/5

এমনকী বারাসতের সভা থেকে ইন্ডিয়া জোটকেও আক্রমণ মোদীর। কেন্দ্রে এনডিএ সরকারের আসা নিশ্চিত। তাই জোটের নেতাদের মাথাখারাপ হয়ে গিয়েছে। কেন্দ্রীয় প্রকল্প চালু করছেন না ইন্ডিয়া জোটের মুখ্যমন্ত্রীরা। মমতাকেও নিশানা প্রধানমন্ত্রীর।  

5/5

মহিলাদের জন্য কেন্দ্রীয় প্রকল্প চালু হতে দেয় না তৃণমূল সরকার, বললেন মোদী। একই সঙ্গে বললেন, বেটি বচাও  বেটি পড়াও প্রকল্প চালু করতে দেওয়া হয়নি পশ্চিমবঙ্গে।