নতুন শুরু, পুজো সারলেন Nick-Priyanka, নাম রাখলেন 'সোনা'

Mar 23, 2021, 20:20 PM IST
1/9

নিকের সঙ্গে মিলে এবার জীবনের নতুন সূচনা করতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর এই সূচনা হল নিউ ইয়র্কের মাটিতেই। যে কারণে সম্প্রতি পূজোর আয়োজন করা হয়েছিল। সেই ছবিই উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। 

2/9

নিক-প্রিয়াঙ্কার জীবনে এই নতুন অধ্য়ায়টি কী? তাহলে একটু খোলসা করেই বলা যাক...।   নিউ ইয়র্কে এবার ভারতীয় রেস্তোরাঁর খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। আর এই পদক্ষেপে প্রিয়াঙ্কার সঙ্গী স্বামী নিক জোনাস। নাম রেখেছেন 'সোনা'। 

3/9

নিক-প্রিয়াঙ্কার এই নতুন উদ্যোগের সঙ্গী ভারতীয় ব্যবসায়ী মণীশ গোয়েল। তিনিই মঙ্গলবার রেস্তোরাঁ উদ্বোধন ও পূজোর বেশকিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। 

4/9

মণীশ গোয়েল লিখেছেন, রেস্তোরাঁ 'সোনা' প্রিয়াঙ্কার মতোই তাঁর জীবনেরও ভীষণ গুরুত্বপূর্ণ পদক্ষেপ। ভারতে এবং লন্ডনে এই রেস্তোরাঁ রয়েছে। এবার নিউ ইয়র্কে খোলা হল। 

5/9

খুব শীঘ্রই হয় ক্যালিফোর্নিয়াতেও এর শাখা খোলা হবে বলে লিখেছেন মণীশ গোয়েল। 

6/9

প্রবাসী ভারতীয়রা যাতে দেশ থেকে দূরে থেকেও ঘরের খাবারের স্বাদ নিতে পারেন, তার জন্যই প্রিয়াঙ্কা ওই উদ্যোগ নেন। ২০১৯ সালে রেস্তোরাঁর খোলার জন্য কাজ শুরু করেন অভিনেত্রী (Actor)। ২০২১ সালে এসে প্রিয়াঙ্কার সেই স্বপ্ন পূরণ হল। 

7/9

নতুন রেস্তোরাঁ খুলতে প্রিয়াঙ্কাকে সাহায্য করেন তাঁর পপ তারকা স্বামী নিক জোনাস (Nick Jonas)। নিকের সঙ্গে পুজো দেওয়ার ছবিও প্রকাশ করেছিলেন প্রিয়াঙ্কা। মার্কিন মুলুকে (US) নতুন ওই রেস্তোরাঁর নাম তিনি 'সোনা' দিয়েছেন বলেও জানান অভিনেত্রী। 

8/9

রেস্তোরাঁ 'সোনা' উদ্বোধনের দিন উপস্থিত ছিলেন মণীশ গোয়েলের পরিবারও। 

9/9

এদিকে ম্যাট্রিক্স ফোর-এর শ্যুটিংয়ের জন্য বেশ কয়েক মাস ধরেই প্রিয়াঙ্কা নিউ ইয়র্কে রয়েছেন। মার্কিন মুলুকের পাশাপাশি লন্ডনেও চলছে প্রিয়াঙ্কার এই সিনেমার শ্যুটিং।