#উৎসব : ছেলের আবদার রাখতে এবার নয়া অবতারে সুপারস্টার Prosenjit Chatterjee

Oct 17, 2021, 16:20 PM IST
1/6

অষ্টমীতে মণ্ডপে

Astami Special

নিজস্ব প্রতিবেদন: এই বছরের পুজোটা ছেলের সঙ্গেই কাটালেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অষ্টমী থেকেই ছেলের সঙ্গে মণ্ডপে মণ্ডপে ঘুরতে দেখা গেছে তাঁকে। অষ্টমীতে ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়েই ঠাকুর দেখতে হাজির হন তিনি। 

2/6

অষ্টমী নবমীর সন্ধিক্ষণে

Lighting Lamp

এবছর সন্ধিপুজো দেখতে মণ্ডপে হাজির হয়েছিলেন প্রসেনজিৎ। তবে শুধু সন্ধিপুজোই নয়, মণ্ডপে হাজির হয়ে এবার ঢাকও বাজালেন অভিনেতা।

3/6

সন্ধি পুজোয়

Sandhi Pujo

সন্ধিপুজোয় প্রতিমার সামনে প্রদীপ জ্বালিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই ছবি পোস্ট করে অভিনেতা লেখেন, 'রাত ১১:৩০ নাগাদ হঠাৎ মায়ের ইচ্ছেতেই যেন পৌঁছে গেলাম এই পুজো মণ্ডপে। তখন মণ্ডপ প্রায় জনমানবহীন বললেই চলে। সেখানেই শুনলাম চণ্ডীপাঠ আর সন্ধিপুজোর অংশও হয়ে উঠলাম। এ যেন এক ম্যাজিকাল অভিজ্ঞতা।'

4/6

ফটোশুটে বাবা-ছেলে

Photoshoot

তবে শুধু ঘোরাঘুরিই নয়, নবমীতে ছেলে তৃষাণজিতের সঙ্গে লাঞ্চ সারতে শহরের এক পাঁচতারা হোটেলে গিয়েছিলেন প্রসেনজিৎ। সেখানে জমিয়ে ফটোশুট করলেন বাবা ছেলে। 

5/6

টিম প্রসেনজিৎ

Team Prosenjit

তবে শুধু ছেলেই নয়, প্রসেনজিতের সঙ্গে নবমী কাটিয়েছে তাঁর গোটা টিম। 

6/6

নয়া ভূমিকায়

New Role

ফটোশুটে সবসময় ক্যামেরাস সামনে থাকতেই দেখা যায় সুপারস্টার প্রসেনজিৎকে। কিন্তু ছেলের আবদারেই এবার তাঁকে দেখা গেল ফটোগ্রাফারের ভূমিকায়। পোজ দিলেন তৃষাণজিৎ, ছবি তুললেন প্রসেনজিৎ। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অভিনেতা লেখেন, 'মিশুকের আবদারে ক্যামেরার অন্যদিকে', সঙ্গে একটি হাসির ইমোজি। বোঝাই যাচ্ছে ছেলের সঙ্গে ভালোই সময় কাটিয়েছেন অভিনেতা আর পাশাপাশি নিজের এই নতুন ভূমিকা তাঁর নিজেরই বেশ পছন্দ হয়েছে।