ফ্লোরে 'ডাক্তারকাকু', প্রকাশ্যে এল প্রসেনজিৎ-এর শুটিংয়ের দৃশ্য

Apr 23, 2022, 19:03 PM IST
1/7

ডাক্তারকাকু

Daktarkaku

চিকিৎসা পেশা না ব্যবসা?… এই প্রশ্ন বিভিন্ন সময়ে একাধিকবার উঠেছে। এখনও কিছু মানুষের কাছে অর্থের চেয়ে মূল্যবোধের দাম বেশি পাভেলের আগামী ছবি ‘ডাক্তারকাকু’ (Doctor Kaku) সে কথাই বলবে। যেখানে অভিজ্ঞ এক চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)।

2/7

ডাক্তারকাকু

Daktarkaku

আর তাঁর ছেলের ভূমিকায় দেখা যাবে ঋদ্ধি সেন (Riddhi Sen)কে। ছবি প্রসঙ্গে বলতে গিয়ে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) বলেন, ''ডাক্তার কাকু পাভেলের সঙ্গে আমার প্রথম কাজ হবে। কিন্তু আমি পাভেলের সব ছবি দেখেছি। খুব সুন্দর ছবি বানায় ও। এই ছবিটা গত বছরই হওয়ার কথা ছিল, পরিস্থিতির কারণে শ্যুটিং সিডিউল করেও আমরা শুরু করতে পারিনি। 

3/7

ডাক্তারকাকু

Daktarkaku

‘ডাক্তার কাকু’ প্রযোজনার দায়িত্বে থাকছেন এনা সাহা। ছবিতে প্রসেনজিত ও ঋদ্ধির সঙ্গে স্ক্রিনও শেয়ার করবেন টলিউডের এই তরুণ প্রযোজক। 

4/7

ডাক্তারকাকু

Daktarkaku

অন্যদিকে ‘বাবার নাম গান্ধিজী’, ‘রসগোল্লা’, ‘অসুর’-এর পর আবারও ভিন্ন স্বাদের গল্প সিনেপর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক পাভেল। এবার ডাক্তারি পেশার মারপ্যাঁচ নিয়ে গল্প সাজিয়েছেন তিনি।

5/7

ডাক্তারকাকু

Daktarkaku

প্রসেনজিতের কথায়, ‘আমারা কিছু কিছু ডাক্তারদের কথা জানি, প্রথমেই বলব ডাক্তার বিধানচন্দ্র রায়ের কথা। লোকে বলত তাঁকে দেখলেই মানুষ সুস্থ হয়ে যায়। ডাক্তার কাকু তাঁদের প্রতিনিধি যাঁরা শুধু ওষুধ দিয়ে নয়, যাঁরা ভালোবেসে, মন থেকে চিকিত্সা করেন। 

6/7

ডাক্তারকাকু

Daktarkaku

ছবির পরিচালক পাভেল বলেন, ''যে ডাক্তাররা নিজেদের জীবনের পরোয়া না করে গত দু'বছর মহামারীর সঙ্গে লড়ে গেছেন। সেই ডাক্তারদের সম্মান জানাতেই আমার এই ছবিটা করা। যদিও অনেকে বলেন, চিকিৎসা ব্যবস্থা নয়, চিকিৎসা এখন ব্যবসা। এই ছবিতে এই দুই দিকেরই প্রতিফলন হবে।''

7/7

ডাক্তারকাকু

Daktarkaku

রিলিজের দিনক্ষণও স্থির করে ফেলেছেন নির্মাতারা। ডাক্তার বিধানচন্দ্র রায়ের জন্মদিনে অর্থাৎ পয়লা জুলাই রিলিজ করবে এই সিনেমা।