Rafiath Rashid Mithila: 'অভাগী'র চরিত্রে মিথিলা, বিস্তর জল্পনার মাঝেই প্রকাশ্যে গান

Rafiath Rashid Mithila: শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের 'অভাগীর স্বর্গ'-এর গল্প এবার বড়পর্দায়। অনির্বাণ চক্রবর্তীর পরিচালনায় ছবির নাম 'ও অভাগী'। মুখ্য চরিত্রে দেখা যাবে সৃজিত ঘরণী রফিয়ত রশিদ মিথিলাকে।  

Mar 16, 2024, 14:48 PM IST
1/6

'ও অভাগী'

'ও অভাগী'

কমলাক্ষ ভট্টাচার্য: টাইটেল সং সামনে আসতেই সাড়া ফেললেন মিথিলা। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী এখন বাংলার ছবিতেও পরিচিত মুখ। 

2/6

'ও অভাগী'

'ও অভাগী'

তবে এবার কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী সৃষ্টি অভাগীর স্বর্গের আধারে পরিচালক অনির্বাণ চক্রবর্তীর নতুন ছবি 'ও অভাগী'। নামভূমিকায় সৃজিত ঘরণী রফিয়ত রশিদ মিথিলা। 

3/6

'ও অভাগী'

'ও অভাগী'

অভিনয়ের প্রস্তাব পেয়েই নিজেকেই চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন অভিনেত্রী। আগামী ২৯ মার্চ ছবির মুক্তি। তার আগেই হয়ে গেল ছবির মিউজিক লঞ্চ।   

4/6

'ও অভাগী'

'ও অভাগী'

ছবিতে অভাগীর লুকে নিজেকে নিয়ে বিস্তর পরীক্ষা চালিয়েছেন মিথিলা। ছবিটিতে রসিকের ভূমিকায় দেখা যাবে আরজে সায়নকে। 

5/6

'ও অভাগী'

'ও অভাগী'

গান গেয়েছেন রূপঙ্কর, লগ্নাজিতার মত শিল্পীরা। প্রবীর ভৌমিকের প্রযোজনায় ও অভাগী ছবিতে দেখা যাবে ষাট-সত্তরের দশকের গ্রামীন বাংলার পটভূমি। যেখানে ষোলো আর তিরিশ বছরের দুই লুকে অভাগীর চরিত্রে দেখা যাবে মিথিলাকে।

6/6

'ও অভাগী'

'ও অভাগী'

ছবি প্রসঙ্গে অভিনেত্রী মিথিলা বলেন, 'এই সমাজে নারীদের উপর, আর নারী যদি হয় দলিত শ্রেণীর, তাহলে তাদের উপর যে শোষণ হয়, 'ও অভাগী' ছবিতে তারই প্রতিচ্ছবি দেখা যাবে। তাই অভাগীর মতো নারীরা যমকে নিয়েই স্বপ্ন দেখে। তারা জানে এই পৃথিবীতে তাদের স্বপ্ন দেখতে নেই।'