সুইৎজারল্যান্ডের পাহাড়ে উড়ল ভারতের তেরঙ্গা, অভিভূত তারকারা

Apr 19, 2020, 18:06 PM IST
1/6

করোনার দাপটে বিশ্বজুড়ে ত্রাহি ত্রাহি রব। লকডাউনের গেঁরোয় আটকে গোটা বিশ্ব। এই পরিস্থিতিতে গোটা বিশ্বকে যে শিল্পের সুতোয় বাঁধতে চাইলেন সুইৎজ্যারল্যান্ডের আলোকশিল্পী গ্যারি হফস্টেটার। তাঁর আলোকসজ্জায় আল্পসের ম্যাটারহর্নের চূড়োয় ফুটে উঠল বিভিন্ন দেশের জাতীয় পতাকা। শুক্রবার রাতে সেই শ্বেতশুভ্র বরফচূড়ায় ফুটে উঠেছিল ভারতের তেরঙা পতাকা। গর্বের সেই মুহূর্তের ছবি টুইটারে পোস্ট করেন সেদেশে নিযুক্ত ভারতীয় ফরেন সার্ভিসের আধিকারিক গারলিন কৌর। লেখেন, “ভারতের লড়াইকে কুর্নিশ জানাচ্ছে সুইজারল্যান্ড।

2/6

আল্পসের ম্যাটারহর্নের ভারতীয় পতকার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেতা তথা সুইৎজ্যারল্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর রণবীর সিং। তিনি লেখেন, সুইৎজ্যারল্যান্ডের বিখ্যাত পর্বতে ভারতের তেরঙ্গা। এটি সংহতি ও আশার বার্তা ... অদম্য মানবিক চেতনার প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন আলোকশিল্পী গ্যারি হফস্টেটার।

3/6

এধরনের শিল্পকর্ম ও চিন্তভাবনায় মুগ্ধ ক্যাটরিনা কাইফও সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেন।

4/6

আল্পসের ম্যাটারহর্নের ভারতীয় পতকার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। লেখেন, ''অসম্ভব সুন্দর।''

5/6

সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করে অভিষেক বচ্চন লেখেন, ''সুইৎজ্যারল্যান্ডের বিখ্যাত ম্যাটারহর্নে ভারতের তেরঙ্গা। উড়েছে। এই সংহতির বার্তা ভারতকে কঠিন সময়ে লড়াই করার সাহস ও শক্তি যোগাবে। ''

6/6

আল্পসের ম্যাটারহর্নের ভারতীয় পতকার ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন এই ভালোবাসা দেখানোর জন্য কৃতজ্ঞতা শিকার করেছেন।