আজকের রাশিফল

Mar 03, 2018, 09:25 AM IST
1/12

মেষ - চন্দ্র আপনার জন্য শুভ ফল আনবে। মামলা-মোকদ্দমায় সাফল্যের যোগ। বকেয়া কাজ উতরে যেতে পারে। ঘনিষ্ঠ সম্পর্ক আরও উন্নতির সম্ভাবনা। মনের কথা বলার জন্য উপযুক্ত সময়। আর্থিক সমস্যার সুরাহা হতে পারে। তবে সাবধানী পদক্ষেপ করতে হবে। অংশিক সময়ের কাজে যোগদানের সম্ভাবনা। পরিশ্রম করলে ফল পাবেন। শরীর সুস্থ থাকবে। স্বামী বা স্ত্রীর সঙ্গে ভ্রমণের যোগ। কর্মক্ষেত্রে মনোমালিন্যের সম্ভাবনা। অংশিদারী ব্যবসায় হাত না দেওয়াই ভাল।

2/12

বৃষ - আর্থিক লাভ হতে পারে। হঠাত্ ধনলাভের সম্ভাবনা। দায়িত্ব বাড়তে পারে। বন্ধুত্বে আবেগপ্রবণ না হওয়াই ভাল। বকেয়া কাজ মেটানোর চেষ্টা করুন। শিক্ষা ও রাজনীতিতে সাফল্য লাভের সম্ভাবনা। ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা। পরিবার আপনার পাশে থাকবে। উন্নতির পথে বাধা কেটে যেতে পারে। তবে সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে। 

3/12

মিথুন - পয়সার জন্য আপনার কাজ আটকাবে না। দ্বিধা ও দুশ্চিন্তা বিব্রত করতে পারে। ব্যবসায় পরিশ্রম করলে সাফল্য মিলতে পারে। স্বাস্থ্য নিয়ে বিব্রত হতে পারেন। ব্যায় বাড়তে পারে। সাবধান থাকুন। পারিবারিক বিরোধ মিটে যেতে পারে। ধৈর্য ধরলে সমস্যা সমাধানের সম্ভাবনা। সময় নষ্ট করবেন না। মিথুন রাশির জাতকদের সঙ্গে মনোমালিন্যের সম্ভাবনা। 

4/12

কর্কট - ভাগ্য আপনার সঙ্গ দেবে। বাধা কাটবে।আয় বাড়ানোর পরিকল্পনা মিলতে পারে। কোনও কাজকে অবহেলা করবেন না। ঘনিষ্ঠ ব্যক্তিদের পরামর্শ মেনে চলুন। ধৈর্য ধরুন। সন্তানের দ্বারা সুখ লাভের সম্ভাবনা। ব্যবসায় যাত্রার সম্ভাবনা। বিনিয়োগ শুভ। স্বামী - স্ত্রীর মধ্যে সম্পর্কের মধুরতা বাড়বে। পারিবারির অশান্তির সম্ভাবনা। শত্রুদের থেকে সাবধান।

5/12

সিংহ - মধুর বাক্য সাফল্য আনতে পারে। বিশেষ কোনও ব্যক্তি কাজে সাহায্য করতে পারেন। বন্ধুদের সঙ্গে যোগাযোগের সম্ভাবনা। গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনার জন্য শুভ সময়। মনের কথা বলার জন্য উপযুক্ত যোগ। কাউকে প্রেম নিবেদন করার পরিকল্পনা থাকলে করে ফেলুন। সম্পর্কে উন্নতির জন্য উদ্যমী হবেন। মনে থাকা সন্দেহ দূর হবে। ব্যবসায় লাভের নতুন পন্থা বেরোতে পারে। তবে রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা। মিথ্যে বলবেন না। অপব্যায়ের হাত থেকে বাঁচুন।

6/12

কন্যা - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগে সাফল্য মিলবে। নাক্ষত্রিক যোগের জেরে অধিকাংশ পরিকল্পনা সফল হবে। চন্দ্রের শুভ প্রভাব থাকবে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা।পরিবারের সঙ্গে সময় কাটবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

7/12

তুলা - দৈনিক কাজে বদল হতে পারে। নতুন বন্ধু পেতে পারেন। পুরনো প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সাক্ষাতের যোগ। সামাজিক উদ্যোগ আপনাকে সম্মান এনে দিতে পারে। স্ববিরোধী কথা বলবেন না। কাজ করতে কালক্ষেপ করবেন না। না বুঝে কথা দেবেন না। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে।

8/12

বৃশ্চিক - বড় কোনও প্রস্তাব আসতে পারে। আপনার ইচ্ছা ও প্রয়োজন বৃদ্ধি পেতে পারে। ধনলাভের যোগ রয়েছে। বকেয়া কাজ শেষ করার চেষ্টা করুন। দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ হবে। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সাবধান থাকুন।

9/12

ধনু - দরকারি কাজ মিটে যাবে। সম্মানলাভের যোগ। উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। দাম্পত্য জীবনে সুখ থাকবে। বিয়ের প্রস্তাব পেতে পারেন। দায়িত্ব মেটাতে পরিশ্রম করতে হতে পারে। দায়িত্ব বাড়তে পারে। পরিবারকে সময় দিন। একসঙ্গে ভ্রমণের পরিকল্পনা করুন।

10/12

মকর - বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। দিনটি আপনার জন্য শুভ। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। কাজে মনোযোগ বাড়বে। কাজের পুরস্কার পাবেন। আর্থিক ভাবেও দিনটি ভাল। সন্তানের স্বাস্থ্যে নজর দিন। অ্যালার্জি বা সংক্রমণ ভোগাতে পারে। মাথা খাটিয়ে কাজ করুন। বাড়তি ব্যয়ের সম্ভাবনা। প্রেমে ভুল বোঝাবুঝির যোগ। কথা কম বলে শোনায় জোর দিন। সঠিক সময় সঠিক কাজ করা দরকারি।

11/12

কুম্ভ - চাকরি বা ব্যবসায় নতুন উদ্যোগের সম্ভাবনা। বিশেষ কাজ করতে ঝুঁকি নিতে হতে পারে। বন্ধু ও পরিজনদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। মৌসুমি রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা। অনুষ্ঠানের জন্য উপহার কিনতে পারেন। ভাই বা দাদার সঙ্গে দীর্ঘ আলোচনার সম্ভাবনা। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন। 

12/12

মীন  ব্যক্তিত্ব ও জীবনে ধনাত্মক বদল হবে। প্রেমিক -প্রেমিকাদের বাড়ি থেকে সম্পর্ক মেনে নিতে পারে। প্রেমে পুরনো কথা ভুলে এগিয়ে যেতে হবে। প্রতিশ্রুতি রক্ষা করতেই হবে। ব্যবসায় বড় সিদ্ধান্ত নিতে পারেন। ধৈর্য ধরে কাজ করুন। বড় সিদ্ধান্তে অংশীদারের পরামর্শ নিন। শারীরিকভাবে দুর্বল হতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল নয়