NCB অফিসে পৌঁছলেন রিয়া চক্রবর্তী, মোতায়েন পুলিস, ঘিরে ধরল ক্যামেরা

Sep 06, 2020, 16:16 PM IST
1/8

অবশেষে NCB অফিসে পৌঁছলেন রিয়া চক্রবর্তী। সুশান্ত মামলায় মাদককাণ্ডে আজ অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করবেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।

2/8

রবিবার NCB অফিসে পৌঁছনোর সঙ্গে তাঁকে ঘিরে ধরে বিভিন্ন সংবাদমাধ্যমের ক্যামেরা। ছিল কৌতুহলী মানুষের ভিড়।

3/8

 রিয়াকে ভিড় ঠেলে বের করে নিয়ে যান মুম্বই পুলিসের আধিকারিকরা।

4/8

সূত্রের খবর, মাদক সরবরাহ সংক্রান্ত একাধিক বিষয়ে রিয়াকে প্রশ্ন করার জন্য লম্বা তালিকা তৈরি করে ফেলেছেন NCB আধিকারিকরা। রিয়াকে যেসব প্রশ্ন করতে পারে NCB- সুশান্ত কি ড্রাগ নিতেন? আপনি কি ড্রাগ নিতেন? আপনাকে ড্রাগস সরবরাহ করত কে?  ২০১৭ সালে কার জন্য ও কার সঙ্গে ড্রাগস নিয়ে কথা বলছিলেন আপনি? ড্রাগস আনতে কে যেত? আপনি কখনও সুশান্তকে ড্রাগস নিতে জোর করেছিলেন?

5/8

রিয়াকে NCB জিজ্ঞেস করতে পারে- সুশান্ত কি কখনও অতিরিক্ত ড্রাগ নিয়েছিলেন? উত্তর যদি হ্যাঁ হয় তাহলে সেই সময় আপনি কী করেছিলেন? সুশান্ত যে ড্রাগ নিতেন সেকথা আপনি তাঁর পরিবারের কাউকে জানিয়েছিলেন? আপনি কি জানতেন সুশান্তের মানসিক অবস্থা ভাল ছিল না? লকডাউনের সময় সৌভিককে আপনি মাদক কেনার জন্য বলেছিলেন? কার জন্য?

6/8

 ইতিমধ্যেই মাদককাণ্ডে সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্ত সহ মোট ৭ জনকে গ্রেফতার করেছে NCB। জানা যাচ্ছে সৌভিক চক্রবর্তী, রিয়া চক্রবর্তী, ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, ব্যবসায়ী গৌরব আর্য সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

7/8

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#RheaChakrobarty expected to leave any moment now. #SushanSinghRajput #SushantSinghRajputDeathCase

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

রবিবার সকালেই রিয়া চক্রবর্তীর সান্তাক্রুজ এলাকার বাড়িতে সমন পৌঁছে দিতে হাজির হন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর একটি টিম।

8/8

রিয়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সমন পাওয়ার পর তাঁর বাড়ি নিরাপত্তার জন্য ঘিরে ফেলে মুম্বই পুলিস।