ঘুরে আসুন কাছেপিঠেই! মনের মতো করে কাটান ভ্যালেনটাইন্স ডে

Feb 13, 2020, 17:59 PM IST
1/5

এই প্রেমদিবসে নিশ্চিন্তে ঘুরে আসুন রোম্যান্টিক জায়গাগুলো থেকে যা বাড়াবে প্রেমের মিষ্টি স্বাদ -   ক্ষীরাই:প্রত্যেকবার তো একটা গোলাপ দিয়েই সন্তুষ্ট করেন সঙ্গীকে কিন্তু এবার উপহার দিন আস্ত গোলাপ বাগান।তাই ঘুরে আসুন পূর্ব মেদিনীপুরের ক্ষীরাই থেকে।

2/5

রাইচক:কলকাতা থেকে মাত্র ৫০ কিলোমিটার দূরে হুগলি নদীর তীরে ঘুরে আসুন রাইচক ফোর্ট থেকে। প্রকৃতির মধুরতা তো আপনাদের রোম্যান্টিক করে তুলবেই ,তার সঙ্গে সঙ্গে পাবেন প্রেমের অনন্যতাও।

3/5

শান্তিনিকেতন:ভাবছেন হয়তো অনেক দূর,কিভাবে ফিরবেন একদিনে। কিন্তু জানেন কি সকালে গিয়ে সন্ধ্যের মধ্যেই ফিরে আসা সম্ভব  শান্তিনিকেতন থেকে।হাওড়া ও শিয়ালদহ থেকে বহু ট্রেন আছে যাতে  দিনের দিনেই ফিরে আসা যায়। তাই নিশ্চিন্তে কাছের মানুষকে নিয়ে ঘুরে আসুন শান্তিনিকেতন থেকে।

4/5

আরামবাগের ট্রি-হাউস: ট্রি-হাউস বলতেই মনে হতে পারে কেরলার কথা।কিন্তু জানেন কি কলকাতার খুব কাছেই মাত্র কয়েক ঘণ্টার দূরত্বে হুগলি নদীর তীরে রয়েছে সবুজে ঘেরা আরামবাগ ট্রি-হাউস । আরামবাগ ট্রি-হাউস আপনাকে দেবে প্রকৃতির নিস্তব্ধতা যা আপনাদের মুগ্ধ তো করবেই তার সঙ্গে সঙ্গে এই বছরের প্রেমদিবসও  করে তুলবে চিরস্মরনীয়।

5/5

টাকি:ইছামতি নদীর তীরে অসাধারন জায়গা টাকি। আপনি টাকিতে গিয়ে নৌকাবিহারের স্বাদও অনুভব করতে পারবেন।আর ইছামতির বুকে নৌকাবিহার যে আপনার প্রেমে আলাদা মাত্রা দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।