Saayoni Ghosh: রাজনীতির ময়দান থেকে এবার পর্দায় প্রত্যাবর্তন

Aug 12, 2021, 19:23 PM IST
1/6

সায়নীর প্রত্যাবর্তন

Saayoni's first release

নিজস্ব প্রতিবেদন: গত বিধানসভা ভোট থেকে একেবারে বদলে গেছে সায়নী ঘোষের(Saayoni Ghosh) জীবন। অভিনেত্রীর পাশাপাশি তিনি এখন যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী। ভোটের পরে এই প্রথম মুক্তি পেতে চলেছে তাঁর ছবি। ছবির নাম 'রং নম্বর'।

2/6

জুটিতে দুটিতে

On screen couple

অনেকদিন পর একসঙ্গে অভিনয় করেছেন সৌরভ দাস (Saurav Das) ও সায়নী ঘোষ(Saayoni Ghosh)। পর্দায় তাঁদের জুটিকে বরাবরই পছন্দ করে দর্শক। 

3/6

'রকস্টার সমদর্শী'

Samadarshi aka Sandy

ছবিতে স্যান্ডি একজন ধনী পরিবারের ছেলে কিন্তু সে আদতে খুবই অলস। সে সংগীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখে। সেই চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত (Samadarshi Dutta)। 

4/6

শিক্ষক সৌরভ

Joy aka Saurav

স্যান্ডির রুমমেট জয়। সে একজন পার্ট টাইম শিক্ষক। তাঁরা দুজনে মিলে তৈরি করে একটি গান যা ইউটিউবে ভাইরাল হয়ে যায়। জয়ের চরিত্রে দেখা যাবে সৌরভ দাসকে(Saurav Das)।   

5/6

চারমূর্তি

Four Friends

স্যান্ডি আর জয়ের গান শুনেই দিয়া এবং তার বন্ধু শ্রুতি তাঁদের প্রেমে পড়ে যায়। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সায়নী ঘোষ(Saayoni Ghosh) ও দুর্গা সাঁতরা(Durga Santara)। এই প্রজন্মের চার তরুণ-তরুণী'র গল্প 'Wrong Number' যেখানে তাঁরা প্রত্যেকেই তাদের ব্যক্তিগত 'সম্পর্ক' নিয়ে নানা সমস্যায় জেরবার। তাঁরা কি পারবে তাদের সেই 'সমস্যা' থেকে বেরিয়ে আসতে? তাদের 'সম্পর্কের'পরিণতিই বা কি হবে ? সেই নিয়েই ছবির গল্প।   

6/6

ক্লিকে রং নম্বর

Wrong number

প্রায় দুবছর আগে এই ছবির শ্যুটিং হয়েছে। তবে করোনার কারণে পিছিয়ে গিয়েছিল ছবির রিলিজ। আগামী ১৪ই অগাস্ট ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পেতে চলেছে 'রং নম্বর'।