Sara Ali Khan in Kolkata: কলকাতায় ফুচকায় মন মজেছে সারার, নায়িকাকে এক ঝলক দেখতে উপচে পড়ল ভিড়

Sara Ali Khan in Kolkata: বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন সারা আলি খান। কান চলচ্চিত্রে উৎসবে সারার পোশাক তুমুল প্রশংসা কুড়িয়েছে। দেশে ফিরেই ছবির প্রচারে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। কখনও রাজস্থান কখনও আবার কলকাতায়। নায়িকার যেন পায়ের তলায় সর্ষে।

| May 25, 2023, 22:11 PM IST
1/5

কলকাতায় সারা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নবাব কন্যা হয়েও সারা আলি খান যে গার্ল নেক্সট ডোর, একথা সকলেরই জানা। কখনও অটোয় ঘোরেন তিনি কখনও আর পাঁচটা মেয়ের মতোই সালোয়ার কামিজে ধরা দেন তিনি। সেরকমই কিছু চিত্র দেখা গেল কলকাতায়  

2/5

কলকাতায় সারা

বৃহস্পতিবার কলকাতায় তাঁর আগামী ছবি জরা হটকে জরা বাঁচকে-র প্রচারে এসেছিলেন অভিনেত্রী। সারা বলেন যে তিনি খেতে ভালোবাসেন। কলকাতায় এসে মিষ্টি দই খেয়েছেন। এবার তাঁর ফুচকার খাওয়ার পালা।  

3/5

কলকাতায় সারা

রাসেল স্ট্রিটে চলে যান ফুচকা খেতে। কলকাতার রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খেয়ে নায়িকার জবাব, দারুণ মজা হচ্ছে।  

4/5

কলকাতায় সারা

সারা বলেন, ‘কলকাতার ভাইবস আমার খুব পছন্দ। অনেক ভালোবাসা পাই এখান থেকে। আর আজ যেখানে দাঁড়িয়ে আছি এই জায়গাটাও হটকে যেমন এই ফুচকা খেতে খেতেই সাংবাদিক বৈঠক করছি।’  

5/5

কলকাতায় সারা

এদিন সারা আলি খানের পরনে ছিল হালকা সবুজ ও রানী পিঙ্ক কম্বিনেশনের স্যুট সঙ্গে সারারা ট্রাউজার। কানে পরেছিলেন ঝুমকা, হাতে ভর্তি চুড়ি। একেবারে দেশি গার্ল সেজে কলকাতায় ঘুরে গেলেন সারা আলি খান।