Sara Tendulkar : সচিন-কন্যা সারার আদুরে ফটোশ্যুটে মাতাল উনিশে শ্রাবণ!

| Aug 05, 2022, 18:08 PM IST
1/7

মডেলিংয়ে সারা

Sara Tendulkar & Modeling

সচিন কন্যা সারা তেন্ডুলকর কি বলিউডে পা রাখেছেন? এমন প্রশ্ন বহুদিন ধরেই বি-টাউনের আনাচ- কানাচ ঘুরে বেড়াচ্ছে। সারা ছবিতে অভিনয় করবেন কিনা আপাতত জানা নেই। তবে সচিনের মেয়ে মডেলিং দুনিয়ায় নিজের নাম লিখিয়ে ফেলেছেন।  

2/7

এথনিক পোশাকে সারা

Sara Tendulkar in Ethnic Wear

সম্প্রতি ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরের এথনিক পোশাক পরে ফটোশ্যুট করেছেন সারা তেন্ডুলকর। সারার একের পর এক এথনিক লুকে মুগ্ধ নেটিজেনরা। 

3/7

সিক্স সেন্সফোর্ট বাওড়ায় সারা

Sara at Six Senses Fort Barwara

সবুজ এবং গোলাপি লেহেঙ্গায় গ্ল্যামারাস লুকে ধরা দিয়েছেন সারা তেন্ডুলকর। রাজস্থানের সিক্স সেন্সফোর্ট বাওড়ায় ফটোশ্যুট করেছেন সারা। অনিতা ডোংরে নিজেই ইনস্টাগ্রামে ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন। 

4/7

ঘাঘরা চোলির দাম

Ghagra Choli Price

সারাকে যে ঘাঘরা চোলিতে দেখা গেছে সেটির নাম  Swargam Gharara Set। ফ্যাশান ডিজাইনার অনিতা ডোংরের ওয়েবসাইট বলছে সারার পরা ঘাঘরা চোলির নাম ৬৫ হাজার টাকা। 

5/7

হেয়ার এবং মেকআপ

Hair & Make up

এই ফটোশ্যুটের জন্য সারা তেন্ডুলকরের স্টাইলিং করেছেন গৌতম কালরা। সারার হেয়ার এবং মেকআপের দায়িত্বে ছিলেন কিরণ ডেনজংপা। 

6/7

ফটোশ্যুটে সারা

Sara in Photoshoot

প্রসঙ্গত, এর আগেও একটি বিদেশি পোশাক ব্র্যান্ড এবং স্পোর্টস ব্র্য়ান্ডের জন্য ফটোশ্যুট করতে দেখা গিয়েছে সারা তেন্ডুলকরকে।

7/7

সারার পড়াশোনা

Sara Tendulkar Education

প্রসঙ্গত ২০১৮ সালে লন্ডন বিশ্ববিদ্যলয় থেকে স্নাতন হয়েছেন সারা। বর্তমানে সারার বয়স ২৪ বছর। বহুদিন ধরেই গুঞ্জন সারা তেন্ডুলকর অভিনয়কেই কেরিয়ার হিসাবে বেছে নেবেন। যদিও বারবার সে জল্পনা উড়িয়ে দিয়েছেন বাবা সচিন তেন্ডুলকর।