বিয়ে করলেন গায়ক অর্ণব, পাত্রী কে? বিয়ের ছবি পোস্ট করলেন সৃজিত-মিথিলা

Oct 29, 2020, 13:37 PM IST
1/6

বিয়ে করলেন গায়ক, সঙ্গীত পরিচালক অর্ণব ( শায়ান চৌধুরী অর্ণব)। পাত্রী আসানসোলের মেয়ে, গায়িকা সুনিধি নায়েক। অর্ণবের জন্ম বাংলাদেশে হলেও পড়াশোনা শান্তিনিকেতনে। কলকাতা ও বাংলাদেশ দুই বাংলাতেই গায়ক হিসাবে যথেষ্ট সুপরিচিত অর্ণব। অন্যদিকে সুনিধি নায়েকও বিশ্বভারতীর রবীন্দ্রসঙ্গীতের ছাত্রী।      

2/6

অর্ণব ও সুনিধির বিয়ের খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে আনেন বাংলাদেশের অভিনেত্রী, সমাজকর্মী তথা পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অর্ণব ও সুনিধিকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে বেশকিছু ছবি পোস্ট করেন মিথিলা।

3/6

অর্ণব ও সুনিধির বিয়ের দিনের ছবি ফেসবুকে পোস্ট করে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় লেখেন, 'হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।' সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, 'অলরাইট'। 

4/6

Alright.. Srijit Mukherji Rafiath Rashid Shayan Chowdhury 

Posted by Sunidhi Nayak on Wednesday, 28 October 2020

গায়ক অর্ণব সম্পর্কে রাফিয়াত রশিদ মিথিলার পিসতুতো ভাই হন। অর্ণব ও সুনিধির বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৃজিত-মিথিলা ও মিথিলা কন্যা আইরা। ছিলেন অর্ণবের মা ও সুনিধির বাবা।

5/6

প্রসঙ্গত শায়ান চৌধুরী অর্ণবের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০১ সালে কলকাতার গায়িকা শাহানা বাজপেয়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অর্ণব। তবে বিয়ের ৭ বছর পর ২০০৮এ তাঁদের বিচ্ছেদ হয়। পরে শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করেন। তবে এতদিন নতুন কোনো বন্ধনে আবদ্ধ হননি অর্ণব। 

6/6

বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, অর্ণব-সুনিধির সম্পর্কের সূত্রপাত ২০১৯ এ। পরবর্তীকালে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। প্রসঙ্গত, অর্ণব-সুনিধি দুজনে একসঙ্গে বেশকিছু 'মিউজিক্যাল প্রজেক্ট'এ কাজ করেছেন।