Subhashree on Ankush Birthday: 'তুই জানিস আমি তোকে কতটা ঘৃণা করি',উত্তরে শুভশ্রীকে কী বললেন অঙ্কুশ?

| Feb 14, 2022, 15:27 PM IST
1/7

শুভ জন্মদিন

Happy Birthday

নিজস্ব প্রতিবেদন: ভ্য়ালেন্টাইনস ডে-র দিন একটু বেশিই স্পেশাল অঙ্কুশের জন্য। কারণ প্রেম দিবসের পাশাপাশি এদিন তাঁর জন্মদিন। ৩৩ বছর পূর্ণ করল অভিনেতা।   

2/7

জন্মদিন উদযাপন

Birthday Celebration

মধ্যরাতেই প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে জন্মদিন উদযাপন করলেন অভিনেতা। সেই ছবি শেয়ার করে ঐন্দ্রিলা জন্মদিনের শুভেচ্ছা জানান অঙ্কুশকে।   

3/7

সেভিংস অ্যাকাউন্ট

Savings Account

জন্মদিনে তাঁর অনুরাগীদের একের পর এক সারপ্রাইজ দিচ্ছেন অঙ্কুশ। রাজা চন্দের আগামী ছবি সেভিংস অ্যাকাউন্ট। সেই ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে। এদিন এই ছবির প্রথম পোস্টার শেয়ার করেন অভিনেতা।   

4/7

লাভ ম্যারেজ

Love Marriage

অন্যদিকে মুক্তির অপেক্ষায় অঙ্কুশ ও ঐন্দ্রিলার ছবি লাভ ম্যারেজ। জন্মদিনে ছবির ফার্স্ট লুক শেয়ার করেন অভিনেতা।   

5/7

জন্মদিনের শুভেচ্ছা

Birthday Wish

মিমি, শ্রাবন্তী থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অঙ্কুশকে। তবে শুভশ্রীর জন্মদিনের শুভেচ্ছা দেখে হতবাক নেটিজেনরা।   

6/7

শুভশ্রীর শুভেচ্ছা

Subhashree Wish

উইলচেয়ারে শুভশ্রী, তাঁকে নিয়ে যাচ্ছে অঙ্কুশ। সেই ভিডিও পোস্ট করে নায়িকা লিখেছেন, 'মাঝে মাঝে আমি তোকে পছন্দ করি কারণ তোর কেয়ারিং ব্যবহারের জন্য। জন্মদিনের অনেক শুভেচ্ছা। তুই জানিস আমি তোকে কতটা ঘৃণা করি।' বোঝাই যাচ্ছে সবটাই দুই বন্ধুর খুনসুটি।   

7/7

অঙ্কুশের উত্তর

Ankush reply

শুভশ্রী ও অঙ্কুশকে বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে দেখা গেছে। তাঁদের দুজনের বন্ধুত্বের কথা সকলেই জানেন। শুভশ্রী শুভেচ্ছার পাল্টা উত্তরও দিয়েছেন অঙ্কুশ। তিনি লিখেছেন, 'কেউ তোর এতো কেয়ার করে? দেখ'