'জন্ম নেওয়ার জন্য ধন্যবাদ, শুভ জন্মদিন সোনামা', আলিশাকে আদুরে শুভেচ্ছা Sushmita-র

Aug 28, 2021, 17:55 PM IST
1/9

সুস্মিতা সেনের ছোট মেয়ে আলিশার জন্মদিন

 Sushmita Sen's Daughter Alisah Sen's Birthday

সালটা ২০১০ ছোট মেয়ে আলিশাকে দত্তক নিয়েছিলেন প্রাক্তন 'মিস ইউনিভার্স' সুস্মিতা সেন। তারপর থেকে একা হাতে তাকে বড় করে তুলেছেন সুস্মিতা। ২৮ অগস্ট, শনিবার ১২ বছরে পা রাখল সুস্মিতার ছোট কন্যা। 

2/9

আলিশাকে জন্মদিনের শুভেচ্ছা সুস্মিতার

Sushmita Sen wishes daughter Alisah

আলিশা জন্মদিনে একগুচ্ছ ছবির কোলাজ দিয়ে ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন সুস্মিতা সেন। শুভেচ্ছা বার্তায় আলিশাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী। 

3/9

আলিশাকে জন্মের জন্য ধন্যবাদ

Sushmita says thank you for being born to Alisah

আলিশার উদ্দেশ্যে সুস্মিতা লিখেছেন, ''শুভ ১২তম জন্মদিন আলিশা। ঈশ্বরের সবচেয়ে মূল্যবান উপহার এবং আমার জীবনের ভালবাসা, শুভ জন্মদিন আমার সোনামা !! জন্ম নেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ, তুমি এই পৃথিবীকে আরও সুন্দর করে তুলেছ। প্রতিটি ক্ষণস্থায়ী মুহুর্তে, মঙ্গল, দয়া ও ভালবাসায় !!! আমি তোমাকে নিয়ে  গর্বিত !!! অভিনন্দন রিনি সেন, তুমি একজন ১২ বছর বয়সীর দিদি হয়ে গেলে, এই যাত্রাপথ ম্যাজিক্যাল।''

4/9

আলিশার প্রতি সুস্মিতার ভালোবাসা প্রকাশ

আলিশার উদ্দেশ্যে সুস্মিতা আরও লিখেছেন "আমরা তোমাকে ভালবাসি আলিশা। ঈশ্বর তোমাকে ঐশ্বরিক প্রাচুর্য দান করুন, প্রার্থনা করি তুমি সবসময় ভালোবাসায় লালিত থাকো। দুগ্গা দুগ্গা।''

5/9

বোনকে জন্মদিনের শুভেচ্ছা রেনে সেনের

Renee Sen wish for sister Alisah

তবে শুধু সুস্মিতাই নন, আলিশার জন্মদিনে তাঁর একগুচ্ছ ছবি শেয়ার করে বোনকে শুভেচ্ছা জানিয়েছেন দিদি রেনে সেন (সুস্মিতার বড় মেয়ে) লিখেছেন, ''শুভ জন্মদিন আলিশা, ভালোবাসা রইল।''

6/9

রেনেকে দত্তক নেন সুস্মিতা

Sushmita Adopted daughter Rene

সালটা ২০০০, মাত্র ২৪ বছর বয়সে কন্যা সন্তান দত্তক নিয়ে 'সিঙ্গল মাদার' হয়েছিলেন প্রাক্তন 'মিস ইউনিভার্স' সুস্মিতা সেন। নাম রেখেছিলেন রেনে। ওই বয়সে সুস্মিতার এমন এক বোল্ড সিদ্ধান্তে সেসময় অনেকেই চমকে গিয়েছিলেন।

7/9

আলিশাকে দত্তক নেন সুস্মিতা

Sushmita Adopted daughter Alisah

পরবর্তীকালে ২০১০ সালে ফের আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তারপর থেকে একা হাতেই নিজের মনের মতো করে দুই মেয়েকে বড় করছেন সুস্মিতা সেন। বরাবরই জীবনকে নিজের মতো করে পরিচালনা করেছেন এই বঙ্গ তনয়া। কন্যা সন্তান দত্তক নেওয়ার সিদ্ধান্ত, সুস্মিতার তেমনই এক পদক্ষেপ।

8/9

রেনে সেনের অভিনয়ে পা রাখা

Rene Sen's Acting debut

বর্তমানে সুস্মিতার বড় মেয়ে রেনে ২১ বছরের। ইতিমধ্যেই অভিনয় দুনিয়ায় পা রেখে ফেলেছেন রেনে সেন। শর্টফিল্ম 'সুট্টাবাজি'তে অভিনয় করেছেন রেনে। ডিজনি + হটস্টারে মুক্তি পেয়েছে রেনের এই ছবি। 

9/9

আলিশা এখন স্কুল পড়ুয়া

Alisah Sea is an student now

সুস্মিতা সেনের ছোটমেয়ে আলিশা অবশ্য এখন অনেকটাই ছোট, আপাতত নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত ছোট্ট আলিশা