Madhuri Dixit- Swastika Mukherjee: মাধুরীর সঙ্গে একফ্রেমে স্বস্তিকা,'স্বপ্নেরও অতীত',বাবা-মাকে উৎসর্গ করলেন সাফল্য

| Mar 07, 2022, 15:44 PM IST
1/6

একফ্রেমে

In One Frame

নিজস্ব প্রতিবেদন: মাধুরী দীক্ষিতের সঙ্গে একই ফ্রেমে স্বস্তিকা মুখোপাধ্যায়। সোমবার সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেন নায়িকা।   

2/6

জীবনের গল্প

Story of Life

নেটফ্লিক্সের নারী দিবস উপলক্ষে বিশেষ শো হর কাহানি জরুরি হ্যায়, সেখানেই মাধুরীর পাশাপাশি নিজের জীবনের গল্প শেয়ার করতে দেখা যাচ্ছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে।   

3/6

হর কাহানি হ্যায় জরুরি

Har Kahaani Hai Zaruri

ছবিতে মাধুরী ও স্বস্তিকার পাশাপাশি দেখা যাচ্ছে শ্বেতা ত্রিপাঠি ও মাসাবা গুপ্তাকে। এছাড়াও এই সিরিজে নিজের নিজের গল্প বলবেন শেফালি ছায়া থেকে শুরু করে তাপসী পান্নু সহ একাধিক তারকা।   

4/6

স্বপ্নাতীত

Beyond dreams

মাধুরী দীক্ষিতের মতো লেজেন্ডের সঙ্গে ক্যামেরাবন্দী হওয়া স্বস্তিকার কাছে স্বপ্নেরও অতীত ছিল, যা বাস্তবায়িত হয়েছে শুধুমাত্র তাঁর বাবা মায়ের আশীর্বাদের জোরে, এমনটাই দাবি অভিনেতার।   

5/6

আবেগান্বিত স্বস্তিকা

Emotional

কেরিয়ারের মধ্য গগনে যে সাফল্য তিনি পেয়েছেন তা উৎসর্গ বাবা-মাকে উৎসর্গ করে আবেগে ভাসলেন স্বস্তিকা।   

6/6

বাবা-মা-র উদ্দেশে

To her parents

সোমবার সোশ্যাল মিডিয়ায় বাবা-মার উদ্দেশে স্বস্তিকা লেখেন, 'এখন আমরা প্রায়শই বলি, আমাদের সঙ্গে যা কিছু ভালো ঘটে তা এই বিশ্বব্রম্ভান্ডের ক্রিয়া, কিন্তু আমার ক্ষেত্রে তা নয়। আমার জীবনে যা কিছু ভালো ঘটে তার কারণ তোমরা ওপর থেকে আমার জীবনের তারগুলো তুলে ধরো। আমি কখনও স্বপ্নেও ভাবিনি কিন্তু আজ আমি দাঁড়িয়ে আছি এই লেজেন্ড, উজ্জ্বল নক্ষত্রদের পাশে। এভাবেই আমাকে আশীর্বাদ করো। আমি তোমাদের গর্বিত করব।'