সস্তার ছোট রিচার্জে গ্রাহকদের বিনামূল্যে হাইস্পিড ডেটা দিচ্ছে Airtel! কী ভাবে পাবেন জেনে নিন

| Jul 29, 2020, 13:30 PM IST
1/5

করোনা আবহে অনেকেই বাড়ি থেকে কাজ করছেন। অনেকেই ঘর বন্দি হয়ে দিন কাটাচ্ছেন মাসেরহ পর মাস। ফলে বেড়েছে ডেটার ব্যবহার। এই পরিস্থিতিতে গ্রাহকদের কথা ভেবে এগিয়ে এল Airtel!

2/5

করোনা আবহে এই লকডাউনের বাজারে গ্রাহকদের বিনামূল্যে হাইস্পিড ডেটা দিচ্ছে Airtel! তবে সকলেই যে এই বিনামূল্যে হাইস্পিড ডেটা পাবেন, তা কিন্তু নয়! কিছু নির্বাচিত গ্রাহকদের এই বিশেষ সুবিধা দেবে সংস্থা।

3/5

কাদের এই বিনামূল্যে হাইস্পিড ডেটা দেবে Airtel? জানা গিয়েছে, সংস্থার পক্ষ থেকে লটারির মতো করে কিছু গ্রাহককে বেছে নেওয়া হবে। নির্বাচিত ওই গ্রাহকদের কাছে সংস্থার তরফে একটি মেসেজও পৌঁছে যাবে।

4/5

জানা গিয়েছে, ৪৮ টাকার ডেটা প্যাকে নির্বাচিত গ্রাহকদের বিনামূল্যে ১ জিবি ডেটা দেবে Airtel। এতদিন ৪৮ টাকার ডেটা প্যাকে ৩ জিবি ডেটা পাওয়া যেত। এখন এই রিচার্জে নির্বাচিত গ্রাহকরা ৪ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন।

5/5

৪৮ টাকার ডেটা প্যাক ছাড়াও ৪৯ টাকার একটি রিচার্জের সঙ্গে বিনামূল্যে ১ জিবি ডেটা দেবে Airtel। এই রিচার্জ প্ল্যানে ৩৮.৫২ টাকার টকটাইম পাওয়া যায়। এ বার এর সঙ্গে নির্বাচিত গ্রাহকরা পাবেন ফ্রি ইন্টারনেট ডেটাও। তবে অতিরিক্ত এই ১ জিবি ডেটা ৩ দিনের মধ্যেই শেষ করতে হবে।