প্রিপেডে ৭০ জিবি হাইস্পিড ডেটার দুর্দান্ত অফার নিয়ে হাজির BSNL! মিলবে লম্বা ভ্যালিডিটি

| Jul 27, 2020, 17:57 PM IST
1/5

করোনা আবহে যাঁরা বাড়ি থেকে কাজ করছেন, তাঁদের জন্য ওয়ার্ক ফ্রম হোমে বিশেষ দু’টি প্রিপেড রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে BSNL। BSNL-এর এই নতুন প্ল্যানে দুটি রিচার্জ প্ল্যানে বাড়তি ডেটার সঙ্গেই মিলবে লম্বা ভ্যালিডিটি।

2/5

একটি ১৫১ টাকার এবং অন্যটি ২৫১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যান। এই দু’টি প্রিপেড রিচার্জ প্ল্যানেই গ্রাহকরা পাবেন ৩০ দিনের লম্বা ভ্যালিডিটি।

3/5

১৫১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন ৪০ জিবি হাইস্পিড ডেটার সুবিধা। এসএমএস এর মাধ্যমেও এই রিচার্জ প্ল্যান অ্যাক্টিভ করতে পারবেন গ্রাহকরা। এর জন্য গ্রাহককে নিজের ফোন থেকে ‘DATA151’ লিখে ১২৩ নম্বরে মেসেজ পাঠাতে হবে।

4/5

২৫১ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন ৭০ জিবি হাইস্পিড ডেটার সুবিধা। এসএমএস এর মাধ্যমেও এই রিচার্জ প্ল্যান অ্যাক্টিভ করতে পারবেন গ্রাহকরা। এর জন্য গ্রাহককে নিজের ফোন থেকে ‘DATA251’ লিখে ১২৩ নম্বরে মেসেজ পাঠাতে হবে।

5/5

এর সঙ্গে ১০৮ টাকার প্ল্যানটি ফিরিয়ে এনেছে BSNL। আগে এই প্ল্যানে গ্রাহকরা ২৮ দিনের ভ্যালিডিটি পেতেন। এখন সেটিই বাড়িয়ে ৬০ দিন করা হয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা আনলিমিটেড ভয়েস কলিং, প্রতিদিন ১ জিবি হাইস্পিড ডেটা উপভোগ করার সুযোগ পাবেন। এ ছাড়াও ৫০০টি এসএমএসও পাঠানো যাবে এই প্ল্যানে। তবে নতুন সিম নিলে তবেই এই FRC ১০৮ টাকার প্ল্যানটি রিচার্জ করা যাবে।