আমফান দুর্গত মানুষদের পাশে 'সারেগামাপা' পরিবারের নবীন শিল্পীরা

Oct 07, 2020, 17:09 PM IST
1/4

আমফান দুর্গতদের পাশে দাঁড়ালেন 'সারেগামাপা' পরিবারের নবীন শিল্পীরা। বুধবার বকখালির লক্ষ্মীপুর গ্রামে কয়েকশো আমফান দুর্গত মানুষদের জন্য ত্রাণ তুলে দেওয়া হয়। ত্রাণ তুলে দেওয়া হয় ফ্রেজারগঞ্জ এলাকার অমরাবতী গ্রামের কয়েকশো পরিবারের হাতেও। ২০১৯-এর 'সারেগামাপা'র গৌরব ,স্নিগ্ধা, সুমন, অনন্যা, গুরু জিৎ সহ ১৪ জনের পুরো টিম এদিন উপস্থিত ছিলেন। 

2/4

 'হাত বাড়ালেই বন্ধু' ও 'এসো বন্ধু' নামের স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে 'সারেগামাপা'র শিল্পীরা এই ত্রাণ তুলে দেন। পাশাপাশি স্বাস্থ্য পরিষেবা ও প্রায় ৫০০ জন মানুষের খাবারের ব্যবস্থাও করা হয়। 

3/4

'সারেগামাপা'র নবীন শিল্পীরা জানান, পুজো হোক বা না হোক পুজোর আগে সুন্দরবনের মানুষের পাশে এসে কিছুটা হলেও সহযোগিতা করতে পারলাম। এতে অনেকটাই ভালো লাগছে। 

4/4

'সারেগামাপা' টিমের সদস্য অনন্যা বলেন, পুজোর গানের শুট করতে এসে কিছু অসহায় মানুষদের পাশে দাঁড়তে পারলাম, এতে আমি খুশি। ফ্রেজারগঞ্জ, মৌসুনি এলাকার আমফানে ক্ষতিগ্রস্ত মানুষদের সাধ্যমত এক মাসের রেশনের ব্যবস্থা করে দেবো এবং নোনা জল ঢুকে পানীয় জলের সমস্যা দেখা দিয়েছে এই এলাকাগুলোতে। তাই পরবর্তীতে এই এলাকাগুলিতে বেশ কয়েকটি টিউবওয়েল ও বসানোর চিন্তাভাবনা করেছি আমাদের এই এসো বন্ধু ও হাত বাড়ালেই বন্ধু সংগঠনের পক্ষ থেকে।