বিকিনিতে আগুন ঝড়িয়েছিলেন, Maria Sharapova-র সেই সুপার হট ছবির অ্যালবাম

Sep 25, 2021, 19:23 PM IST
1/6

নেট জগতে শারাপোভার বিকিনি ফটোশুট ঝড় তুলেছিল

Sharapova's bikini photoshoot took the net world by storm

নিজস্ব প্রতিবেদন: লন টেনিস ও গ্ল্যামারের সম্পর্ক অনেক পুরোনো। টেনিস কোর্টে একাধিক মহিলা খেলোয়াড়রা ঝড় তুলেছেন।সেই ঝড় অবশ্য টেনিস কোর্টের বাইরেও ছড়িয়ে পড়েছিল। এমনই একজন তারকা মারিয়া শারাপোভা। ২০২০ সালে টেনিসকে বিদায় জানালেও নিজের হট লুকস এবং যৌন আবেদনে অনেক পুরুষকে কাহিল করেছিলেন। বিভিন্ন সময়ে নেট জগতে শারাপোভার বিকিনি ফটোশুট ঝড় তুলেছিল। সপ্তাহের শেষে চলুন দেখা যাক অগণিত পুরুষদের মনে ঝড় তুলে দেওয়া 'মাশা'-র কিছু বিকিনি ফটোশুট। শারাপোভা টেনিস জগতে প্রাক্তনী হলেও চিরকাল অমলিন রয়ে যাবেন তাঁর ভক্তদের মনে। 

2/6

গ্ল্যামারস,সেক্সি খেলোয়ারদের মধ্যে শারাপোভা অন্যতম সেরা

Sharapova is one of the best among the glamorous, sexy players

রাশিয়ান টেনিস গ্ল্যামার কুইন মারিয়া শারাপোভা ২০২০ সালে ২৬ ফেব্রুয়ারি টেনিসকে বিদায় জানিয়েছিলেন। টেনিস দুনিয়ায় সব থেকে সুন্দরী, হট, গ্ল্যামারস,সেক্সি খেলোয়ারদের মধ্যে শারাপোভা অন্যতম সেরা।

3/6

কেরিয়ারে ৫টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছিলেন রাশিয়ান টেনিস সুন্দরী

The Russian tennis beauty has won 5 Grand Slams in her career

২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে সেরিনা উইলিয়ামসকে হারিয়ে উইম্বলডন খেতাব জিতে নিয়েছিলেন শারাপোভা। তার ঠিক দু’ বছর পরে যুক্তরাষ্ট্র ওপেন জেতেন তিনি। ২০০৮ সালে অস্ট্রেলিয়ান ওপেনেও শেষ হাসি হাসেন ‘মাশা'। কেরিয়ারে ৫টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছিলেন রাশিয়ান টেনিস সুন্দরী।  

4/6

নিষিদ্ধ মাদক নেওয়ার জন্য ২ বছরের নির্বাসনের সাজা হয় শারাপোভার

Sharapova was sentenced to two years in exile for taking banned drugs

তবে তাঁকে ঘিরে অনেক বিতর্ক হয়েছে। একটা সময় মাদক সেবন কাণ্ডে নাম জড়ানোয় সারাপোভাকে নির্বসনে পাঠিয়েছিল ডব্লুটিএ।নিষিদ্ধ মাদক নেওয়ার জন্য ২ বছরের নির্বাসনের সাজা হয় শারাপোভার।

5/6

নির্বাসনের জন্য ২০১৬ সালের রিও অলিম্পিক্সে খেলতে পারেননি শারাপোভা

Sharapova could not play in the 2016 Rio Olympics due to deportation

নির্বাসনের জন্য ২০১৬ সালের রিও অলিম্পিক্সে খেলতে পারেননি শারাপোভা। শেষ পর্যন্ত ২০২০ সালে টেনিসকে বিদায় জানিয়েছিলেন 'মাশা'। 

6/6

র‌্যাম্পে আগুন ধরাতেন এই রুশ সুন্দরী

This Russian beauty used to light a fire on the ramp

টেনিস কোর্টে ফ্ল্যাট গ্রাউন্ডস্ট্রোকের জন্য বিখ্যাত মাশা। মডেল হিসেবেও খ্যাতির শীর্ষে ছিলেন তিনি। র‌্যাম্পে আগুন ধরাতেন এই রুশ সুন্দরী।