Loksaba Election 2024: 'বিশ্বাস রাখুন পাশে থাকব', হুগলিতে ভোটের প্রচারে 'দিদি নম্বর ওয়ান'!

Mar 17, 2024, 18:04 PM IST
1/9

বিধান সরকার: হুগলিতে জমজমাট ভোটের লড়াই। বিজেপির প্রার্থী, বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়ছেন তৃণমূলের রচনা বন্দ্য়োপাধ্যায়। ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়ে গিয়েছে। আজ, রবিবার এলাকায় প্রচার সারলেন দু'জনই।

2/9

তখনও লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা হয়নি। গত রবিবার ব্রিগেডের সভা থেকে রাজ্য়ের ৪২ আসনেই প্রার্থীদের নাম ঘোষণা করে দেয় তৃণমূল।

3/9

২০১৯ সালে হুগলি লোকসভা কেন্দ্রটি হাতছাড়া হয় তৃণমূলের। এই কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্য়ায়। এবারও তিনিই প্রার্থী।

4/9

হুগলিতে লকেটের বিরুদ্ধে 'দিদি নম্বর ওয়ান' রচনা বন্দ্য়োপাধ্যায়কে প্রার্থী করেছে তৃণমূল। ব্রিগেডে নাম ঘোষণা করার পর, দলনেত্রীর সঙ্গে ব়্য়াম্পে হাঁটতেও দেখা যায় তাঁকে। 

5/9

গতকাল, শনিবার লোকসভা ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আজ, রবিবার থেকে প্রচারে নেমে পড়লেন রচনা।

6/9

এদিন পাণ্ডুয়ার  সিমলাগড় কালীবাড়িতে পুজো দিয়ে প্রচার শুরু করেন রচনা। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক, প্রাক্তন সাংসদ  রত্না দে নাগ, তৃণমূলের জেলা সভাপতি,  অরিন্দম গুঁইন, ,ধনিয়াখালির বিধায়ক অসীমা পাত্র-সহ জেলার নেতারা।  

7/9

মন্দির থেকে বেরিয়ে হুডখোলা জিপে সাধারণ মানুষদের সঙ্গে জনসংযোগ সারেন হুগলি তৃণমূল প্রার্থী। তাঁর সঙ্গে সেলফি নেন অনেকেই। 

8/9

রচনা বলেন, 'দারুণ সাড়া পাচ্ছি। আমি অভিভূত। ভাবতে পারেনি, মানুষ আমাকে এভাবে সমর্থন করবে, পাশে থাকবেন। যেখানেই যাচ্ছি সেখানেই মানুষের ভালোবাসা আশির্বাদ পাচ্ছি।আগামীদিনে যেন তাদের পাশে থাকতে পারি সেটাই আমার মূল লক্ষ্য। বিশ্বাস রাখুন পাশে থাকব'।  

9/9

প্রচারে নেমেছেন পড়েছেন বিজেপি প্রার্থী, বিদায়ী সাংসদ লকেট চট্টোপাধ্য়ায়ও।