TMKOC: ৯ বছরের ছোট রাজের সঙ্গে প্রেম! ভারতের মেয়ে বলে লজ্জিত, জবাব মুনমুনের

Sep 12, 2021, 23:25 PM IST
1/6

মুখ খুললেন মুনমুন

Munmun Dutta finally breaks silence

নিজস্ব প্রতিবেদন: নিজের চেয়ে ৯  বছরের ছোট 'টাপ্পু'র প্রেমে পড়েছেন 'ববিতাজি'। জনপ্রিয় টিভি সিরিয়াল 'তারকা মেহতা কা উল্টা চশমা'র পরিচিত মুখ মুনমুন দত্ত ও রাজ অনাদকাট। তাঁদের প্রেমের ব্যাপারে নাকি সেটের সকলেই জানেন। এনিয়ে এবার মুখ খুললেন মুনমুন।    

2/6

প্রেমে আবার বয়স!

Munmun Dutta's love

মুনমুনের চেয়ে ৯ বছরের ছোট ২৪-র রাজ। সিরিয়ালে তাঁর কাকিমার ভূমিকায় অভিনয় করছেন বাঙালি অভিনেত্রী। কিন্তু, বয়স কি আর প্রেমে বাধা হয়? 

3/6

দুজনে একান্তে

Hangout Together

আনুষ্ঠানিকভাবে সম্পর্কের কথা স্বীকার না করলেও দু'জনকে একসঙ্গে ঘুরতেও দেখা গিয়েছে। একসঙ্গে রেস্তরাঁয় খাওয়াদাওয়া-ও করেন।    

4/6

মুনমুনের দাবি

Munmun's claim

এবার রাজের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুললেন মুনমুন। দাবি করলেন, পুরোটাই সংবাদমাধ্যমের তৈরি করা গুজব।

5/6

ইনস্টায় মুনমুনের বার্তা

Munmun Dutta on insta

ইনস্টাগ্রামে মুনমুন বিবৃতি পোস্ট করে জানিয়েছেন,'সংবাদমাধ্যম ও শূন্য বিশ্বাসযোগ্যতা থাকা সাংবাদিকরা- অনুমতি না নিয়ে কে আপনাদের মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মুখরোচক গল্প লেখার অধিকার দিল? তাঁদের জীবনে যে ক্ষতি হল তা পূরণ করতে পারবেন? আপনাদের লজ্জা হওয়া দরকার।'

6/6

ভক্তদের উদ্দেশে

To the general public

ভক্তদের উদ্দেশে মুনমুন লিখেছেন,'আপনাদের কাছ থেকে অনেক প্রত্যাশা ছিল। কিন্তু মন্তব্যে যে নোংরামি করেছেন আপনারা এমনকি শিক্ষিতরাও তাতে স্পষ্ট সমাজ এখনও কতটা পিছিয়ে! সবসময় মহিলাদের অপদস্থ, অপমান করে আপনারা আপনারা ঠাট্টা করেন। মানসিকভাবে কোনও মহিলা ভেঙে পড়ছেন কিনা তা ভাবেন না। ১৩ বছর বিনোদন শিল্পে রয়েছি। অথচ সম্মানহানি করতে ১৩ মিনিট নিলেন না। নিজেকে ভারতের মেয়ে বলতে লজ্জিত হচ্ছি।'