Ajker Rashifal | Horoscope Today: মানসিক চাপে মিথুন, পারিবারিক অশান্তি বাড়বে কুম্ভর

Ajker Rashifal, 11 march 2024, Horoscope Today: Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Mar 11, 2024, 09:39 AM IST
1/12

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

পারিবারিক বন্ধন পূর্ণ একটি সৌহার্দ্যপূর্ণ সপ্তাহ আশা করা যায়। দীর্ঘদিনের বিবাদ মিটে যাবে, সম্পর্ক মজবুত হওয়ার পথ প্রশস্ত হবে। এই সম্পর্কগুলোকে শক্তিশালী করার জন্য একটা পারিবারিক ভ্রমণের কথা বিবেচনা করুন। আপনার চিন্তাশীল সিদ্ধান্তগুলি আপনার প্রিয়জনদের কাছ থেকে সম্মান ও প্রশংসা অর্জন করবে। পুরনো বন্ধুর সঙ্গে নতুন করে যোগাযোগের সুযোগ আছে, আর সেই স্মৃতিগুলো নতুন করে জেগে উঠবে। আধ্যাত্মিক কাজকর্মের প্রতি আপনার অঙ্গীকার বজায় রাখুন; আপনার মন স্বাভাবিকভাবেই মনের শান্তির প্রতি আকৃষ্ট হয়।  

2/12

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

আপনার কাজের উপর চাপ এবং ব্যাঘাতের দ্বারা পূর্ণ একটি চ্যালেঞ্জিং সপ্তাহের জন্য নিজেকে প্রস্তুত করুন। সপ্তাহের শেষের দিকে উল্লেখযোগ্য প্রচেষ্টার দাবি করে বকেয়া কাজ শেষ করার আশা করা যায়। ঘরে তর্কবিতর্কের সময় আপনার আবেগকে নিয়ন্ত্রণ করুন। আপনার কথা ও কাজের ওপর ইন্দ্রিয়দমন অনুশীলন করা অতীব গুরুত্বপূর্ণ। যদিও আপনি প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হন, তবুও আপনি হয়তো এমন একজন সাহায্যকারী অপরিচিত ব্যক্তির মুখোমুখি হতে পারেন, যিনি আপনার পরিকল্পনাগুলো পূরণে সাহায্য করতে পারেন।

3/12

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

মিথুন, মানসিক চাপ সৃষ্টিকারী সম্ভাব্য পারিবারিক ও সামাজিক দ্বন্দ্বের জন্য এক সপ্তাহের প্রস্তুতি নিন। পুরনো মতবিরোধ পুনরায় দেখা দিলে তা বিশেষভাবে সমস্যা সৃষ্টি করতে পারে। শান্তভাবে ভাববিনিময় করার অভ্যাস গড়ে তুলুন, অযথা তর্কবিতর্ক এড়িয়ে চলুন। আপনার জীবনসাথি ও সন্তানদের সঙ্গে মানসম্পন্ন সময় কাটানোর ওপর মনোযোগ কেন্দ্রীভূত করুন, যখন তাদের শিক্ষা সংক্রান্ত যে-বিষয়গুলোই থাকুক না কেন, সেগুলো নিয়ে চিন্তা করবেন।  

4/12

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

ইতিবাচক সপ্তাহের জন্য তৈরি থাকুন! আপনার কাজগুলি সম্পন্ন হলে মানসিক শান্তি আসে এবং আধ্যাত্মিকতার প্রতি একটি স্বাভাবিক ঝোঁক আসে। একটি ধর্মীয় সমাবেশ পরিবারের মেজাজকে উন্নত করে এবং বাড়িতে বিষয়গুলি উন্নত হয়। আপনার স্বাচ্ছন্দ্যের জন্য একটি নতুন গাড়ি বা বাড়ি বিবেচনা করুন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার আনন্দ উপভোগ করুন কিন্তু মনে রাখবেন ধৈর্য বজায় রাখুন এবং অহেতুক তর্ক এড়িয়ে চলুন। ছোটখাটো পারিবারিক মতবিরোধ যেন দূর হয়ে যায়।

5/12

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

সাফল্যে ভরপুর এক সপ্তাহের জন্য প্রস্তুত হোন! আপনি অতীতের কাজগুলি সম্পন্ন করবেন এবং এমন কারও সাথে দেখা করবেন যিনি একটি মূল্যবান সংযোগ হয়ে উঠবেন। আপনার কঠোর পরিশ্রমের ফলে ব্যবসায় লাভ বৃদ্ধি, সম্ভাব্য অংশীদারি এবং ক্যারিয়ারের উন্নতি হবে। আপনি যখন নতুন গাড়ি অথবা বাড়ি কেনেন, তখন বস্তুগত আশীর্বাদগুলো অপেক্ষা করে থাকে। পারিবারিক জীবন শান্তিপূর্ণ এবং একসঙ্গে ছুটি কাটানোর সম্ভাবনা রয়েছে। আপনার মনের শান্তি এবং সামাজিক অবস্থানকে বৃদ্ধি করার জন্য এক আধ্যাত্মিক যাত্রার কথা বিবেচনা করুন।  

6/12

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

একটি চ্যালেঞ্জিং সপ্তাহের জন্য নিজেকে ব্রেস করুন। আন্তঃব্যক্তিক দ্বন্দ্ব হতে পারে, পরিবার এবং বন্ধু উভয়ের কাছ থেকে সম্ভাব্য বিচ্ছিন্নতা। সহকর্মীদের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কারণে কর্মক্ষেত্রে মানসিক অস্থিরতা ও সম্ভাব্য ধাক্কার জন্য প্রস্তুত থাকুন। এই সমস্যাগুলির সমাধানের জন্য পদক্ষেপ গ্রহণ করুন এবং এই কঠিন সময়ের মধ্যে চলাচলের জন্য যোগাযোগের উন্নতি করুন।    

7/12

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

এই সপ্তাহে আর্থিক চ্যালেঞ্জ ও ব্যক্তিগত উন্নতি আশা করা যায়। মানসিক চাপ এবং বিরক্তি পারিবারিক দ্বন্দ্ব এবং সামাজিক বিচ্ছিন্নতার দিকে পরিচালিত করতে পারে। আপনার অনমনীয় মনোভাব উল্লেখযোগ্য ক্ষতির কারণ হতে পারে। পারিবারিক টানাপোড়েনের জন্য নিজেকে প্রস্তুত করুন, বিশেষ করে আপনার সাথি ও সন্তানদের সঙ্গে। এই কঠিন সময় পার করার জন্য নীরব থাকা এবং সমাধানের দিকে মনোনিবেশ করা অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে।

8/12

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

এই সপ্তাহের জন্য তৈরি থাকুন! উত্তম স্বাস্থ্য, আধ্যাত্মিক সংযোগ এবং এক সৌহার্দ্যপূর্ণ পারিবারিক জীবন অপেক্ষা করছে। কেরিয়ারে উন্নতি, ব্যবসায় লাভ, সফল পার্টনারশিপের যোগ রয়েছে। আপনি হয়তো একজন অনন্য ও সাহায্যকারী ব্যক্তির সঙ্গে নতুন কোনো প্রকল্প শুরু করতে পারেন। সম্মান বৃদ্ধি, পুরনো দ্বন্দ্বের সমাধান এবং বৃহত্তর সামাজিক প্রভাব প্রত্যাশা করুন। নতুন বিনিয়োগ হতে পারে।

9/12

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

শারীরিক ও মানসিক সুস্থতার জন্য অপেক্ষা করতে হবে। পরিবারে কোনও শুভ ঘটনা ঘটতে পারে। পরিচিত কেউ আপনার আটকে থাকা কাজগুলি সম্পন্ন করবে। আইনি সমস্যার সমাধান আপনার পক্ষেই হবে। নির্দিষ্ট কাজের জন্য সম্ভাব্য ভ্রমণ হতে পারে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্ভাব্য মতবিরোধ ছাড়া মানসিক শান্তি এবং পারিবারিক সমর্থন আপনার। ভ্রমণের সময় সতর্কতা অবলম্বন করুন।

10/12

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

এই সপ্তাহে আপনার উপর ইতিবাচকতার ঢেউ আছড়ে পড়েছে কারণ দীর্ঘদিনের বকেয়া কাজ শেষ পর্যন্ত সম্পন্ন হয়েছে। গুরুত্বপূর্ণ আর্থিক সহায়তার মাধ্যমে আপনার আর্থিক পরিস্থিতি ইতিবাচক মোড় নেয়। আধ্যাত্মিকতা আপনার চিন্তার পথপ্রদর্শক হয়ে ওঠে। আপনার পরিবারের ভবিষ্যত্ নিরাপত্তা নিশ্চিত করার জন্য নতুন বাড়ি কেনাকাটা হতে পারে

11/12

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

এই সপ্তাহে সতর্ক থাকুন, কারণ পারিবারিক অশান্তি বাড়তে পারে। ভবিষ্যত্ পরিণতি এড়াতে আপনার কথার প্রতি নজর রাখুন। বিশেষ করে আপনার স্ত্রী ও সন্তানদের সাথে সম্ভাব্য মতবিরোধ আশা করুন। সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন এবং সম্ভাব্য দ্বন্দ্বকে মোকাবিলা করার জন্য বিজ্ঞতার সঙ্গে আপনার কথাগুলো বেছে নিন। এই সপ্তাহে মায়ের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

12/12

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

এই সপ্তাহটা আশাব্যঞ্জক! ব্যবসা শুরু করুন, সুস্বাস্থ্য উপভোগ করুন এবং অতীতের কাজ শেষ করার জন্য কারো সাথে পুনরায় যোগাযোগ করুন। ব্যবসার সুযোগ বা নতুন সম্পর্ক তৈরি হতে পারে। যদিও আপনার মন সন্তুষ্ট থাকবে এবং আপনি হয়তো একটি গাড়ি অথবা এমনকি একটি নতুন বাড়ি কিনতে পারেন, তর্কবিতর্ক এড়িয়ে চলুন। কোনও ক্ষতির কারণে দুঃখের প্রত্যাশা করুন, তবে আপনার পরিবার সমর্থনের প্রস্তাব দেবে। বংশগত সম্পত্তি সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। নিজের কথা মনে রাখুন এবং একাকী কিছু সময় উপভোগ করুন।