Tv Actress Death: শেষবার ফোনে কী কথা হয়েছিল? নীরবতা ভাঙলেন দুর্ঘটনায় মৃত অভিনেত্রী সুচন্দ্রার স্বামী...

Suchandra Dasgupta: গত ফেব্রুয়ারি মাসে জনপ্রিয় টিভি সিরিয়াল গৌরী এলো-তে একটি ক্যামিও চরিত্রে দেখা যায় সুচন্দ্রা দাশগুপ্তকে। ফেব্রুয়ারি মাসের শেষের দিকে বেশ কয়েকটা দিন এক ওঝার শিষ্যার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তবে বর্তমানে সেই ধারাবাহিকের সঙ্গে যুক্ত ছিলেন না তিনি।শনিবার ছিল তাঁর নাটকের শো। সেখান থেকেই বাবার কাছে সোদপুরে ফিরছিলেন অভিনেত্রী।

| May 21, 2023, 20:24 PM IST
1/7

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টেলিপাড়ায় শোকের ছায়া। শনিবার রাতে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় ছোটপর্দার অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তের।  

2/7

শ্বশুরবাড়ি নরেন্দ্রপুরে হলেও, সোদপুরে বাবা একা থাকেন, তাই বাবার কাছ থেকেই প্রায়দিন কলকাতায় যাতায়াত করতেন সুচন্দ্রা। শনিবার শো শেষে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী।  

3/7

অনলাইন বুকিং অ্যাপের মাধ্যমে বাইকে করে সোদপুরে বাড়ি ফিরছিলেন সুচন্দ্রা। বরানগর থানার সামনে ঘোষপাড়ার কাছে বিটি রোডের উপর লরির সঙ্গে সংঘর্ষ হয় বাইকের, ঘটনাস্থলেই মৃত্যু হয় অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্তের।  

4/7

প্রত্যক্ষদর্শীরা জানায় বরাহনগরের মোড়ের কাছে সিগন্যালে ওই বাইকের সামনে একটি সাইকেল চলে আসে। বাইকের চালক ব্রেক কষেন। তাতে সুচন্দ্রা বাইকের পিছন থেকে পড়ে যান। ওই সময়ই পিছন থেকে একটি দশ চাকার লরি তাঁকে পিষে দিয়ে চলে যায়। অভিনেত্রীর মাথায় হেলমেট ছিল। কিন্তু সেটা ভেঙে গুঁড়ো হয়ে যায়।   

5/7

  সুচন্দ্রা দাশগুপ্তের স্বামী পেশায় আইটি কর্মী দেবজ্যোতি সেনগুপ্তর কাছে পথ দুর্ঘটনার খবর আসে থানা থেকে। তিনি জানান, সন্ধ্যাবেলা ফোন করে সুচন্দ্রা বলেন, ‘আমি এখন শো-তে আছি, তোমার সঙ্গে রাতে ফিরে কথা বলব।’  

6/7

স্ত্রীর মৃত্যু সংবাদ পেয়ে রীতিমতো শোকে ভেঙে পড়েছেন তিনি। এই মৃত্যু কোনওভাবেই মেনে নিতে পারছেন না তিনি। তিনিই সংবাদমাধ্যমে জানান যে অভিনয় তাঁর নেশা হলেও তিনি আগে অন্য চাকরি করতেন। ২০২১ সাল থেকে অভিনয় শুরু করেন সুচন্দ্রা।  

7/7

বরাহনগর থানাতে দাঁড়িয়ে স্বামী জানান, সুচন্দ্রা সারাদিনই প্রায় ব্যস্ত থাকতেন শ্যুটিং, নাটক, থিয়েটার, রিহার্সাল নিয়ে।ইতোমধ্যেই বেশ কয়েকটি নাটক সিরিয়ালে দেখা গিয়েছে তাকে। ‘গৌরী এলো’ সিরিয়ালে অভিনয় করে দর্শকের কাছে পরিচিত হয়ে ওঠেন সুচন্দ্রা দাশগুপ্ত।