Bhediya : 'ভেড়িয়া'র একটা দৃশ্যের জন্য ৩২টা টেক, কলকাতায় এসে স্বীকারোক্তি বরুণের

শুভঙ্কর চক্রবর্তী

| Nov 22, 2022, 19:26 PM IST
1/6

কলকাতায় টিম 'ভেড়িয়া'

২৫ নভেম্বর মুক্তি পাচ্ছে বরুণ ধাওয়ান-কৃতি স্যানন অভিনীত ছবি 'ভেড়িয়া'। তার আগে ছবির প্রচারে কলকাতায় হাজির 'ভেড়িয়া' টিম।  ছিলেন বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, পরিচালক অমর কৌশিক সহ অন্যান্যরা। 

2/6

টিম 'ভেড়িয়া'র সঙ্গে প্রসেনজিৎ

এদিন 'ভেড়িয়া'র টিমের সঙ্গে দেখা করতে পৌঁছেছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বরুণ-কৃতির সঙ্গে লেন্সবন্দি হলেন বুম্বাদাও।

3/6

একটি দৃশ্যে ৩২ টেক

'ভেড়িয়া' ছবির প্রচারে এসে বরুণ ধাওয়ান জানান, তিনি এই ছবির জন্য যথেষ্ট খেটেছেন। ছবিতে তাঁর চরিত্রটি ভীষণই চ্যালেঞ্জিং ছিল। জানান, যে দৃশ্যতে তাঁকে মানুষ থেকে তাঁকে নেকড়ে হয়ে উঠতে দেখা যাচ্ছে, সেই দৃশ্যটি করতে তিনি প্রায় ৩২টি টেক নিয়েছেন, তাঁর কাছে এটা মোটেও সহজ কাজ ছিল না। 

4/6

অরুণাচলের সব চিকেন একাই খেয়েছেন!

বরুণের কথায় , শ্যুটিংয়ে গিয়ে তাঁকে সকলেই মজা করে বলেছেন, তিনি নাকি ডায়েট করতে গিয়ে অরুণাচলপ্রদেশের সমস্ত চিকেন শেষ করে ফেলেছেন। 

5/6

কলকাতার ট্রামে বরুণ-কৃতি

মঙ্গলবার, কলকাতায় 'ভেড়িয়া' ছবির প্রচারে এসে ঐতিহ্যবাহী ট্রামে চড়তে ভোলেননি বরুণ ধাওয়ান ও  কৃতি স্যানন। 

6/6

'ভেড়িয়া'র ট্রেলার

প্রসঙ্গত সম্প্রতি মুক্তি পেয়েছে 'ভেড়িয়া'র ট্রেলার। যেখানে দেখা যায়, জঙ্গলে গিয়েছিলেন বরুণ ধাওয়ান। নেকড়ের কামড় খেয়েছেন। তারপর থেকেই কেমন যেন অদ্ভুত, একইসঙ্গে ভয়ঙ্কর ব্যবহার করছেন তিনি। রাত হলেই বদলে যায় তাঁর চেহারা এবং আচরণ। বন্ধুর অদ্ভুত ব্যবহারে হতবাক কৃতি স্যানন, দীপক ডব্রিয়াল। বরুণের মধ্যে কি নেকড়ের প্রবৃত্তি ক্রমবর্ধমান? প্রতি রাতেই মানুষ থেকে নেকড়ের আকার নেন বরুণ, তারপরই তিনি আজব কার্যকলাপ করতে থাকেন যা একপ্রকার দানবীয়, তাঁকে নিয়ে সকলেই আতঙ্কে থাকেন। আবার সকালে উঠে সেই মানুষটিই আবার স্বাভাবিক, রাতের কথা তাঁর আবার কিছুই মনে থাকে না।