Virat Kohli-Anushka Sharma: দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা! ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

Virat Kohli-Anushka Sharma: ৫ বছর চুপিসাড়ে প্রেম করার পর ২০১৭ সালে  ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুষ্কা শর্মা(Anushka Sharma) ও বিরাট কোহলি(Viral Kohli)। এরপর ২০২১ সালে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান ভামিকা কোহলি। শোনা যাচ্ছে শীঘ্রই তাঁদের ঘরে আসতে চলেছে নয়া সদস্য। ফের বাবা-মা হতে চলেছেন বিরুষ্কা।

| Sep 30, 2023, 18:45 PM IST
1/9

বিরুষ্কার সুখবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বাবা হতে চলেছেন বিরাট কোহলি, দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মা, এই খবরেই সরগরম নেটপাড়া।      

2/9

বিরুষ্কার সুখবর

সম্প্রতি নিজের বাড়িতে গণেশ পুজোয় ঢিলে‌ঢালা চুড়িদার এবং শাড়িতেই দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তাহলে কি বেবিবাম্প ঢাকতেই এই ধরনের পোশাক বাছেন তিনি।      

3/9

বিরুষ্কার সুখবর

তারকা দম্পতির ঘনিষ্ট সূত্রের দাবি, 'অনুষ্কা দ্বিতীয়বার মা হতে চলেছেন। আগেরবারের মতো এবারেও ওঁরা পরের দিকে এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নেবেন। তবে এখনই কাউকে কিছু জানাতে চাইছেন না।'    

4/9

বিরুষ্কার সুখবর

অভিনেত্রী প্রেগন্যান্সির দ্বিতীয় ট্রিমিস্টারে রয়েছেন বলেই খবর।    

5/9

বিরুষ্কার সুখবর

সম্প্রতি নাকি এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের ক্লিনিকের বাইরে ফ্রেমবন্দি হন অনুষ্কা। কিন্তু সেই ছবি পাপারাৎজিদের প্রকাশ না করার অনুরোধ করেন অভিনেত্রী।    

6/9

বিরুষ্কার সুখবর

রিপোর্ট অনুযায়ী প্রেগন্যান্সি নিয়ে এবারও গোপনীয়তা বজায় রাখতে চাইছেন দম্পতি। সেই কারণেই বিরাটের সঙ্গেই তাঁর ক্রিকেট ট্যুরের সঙ্গী হয়েছেন অনুষ্কা।    

7/9

বিরুষ্কার সুখবর

২০১৭ সালে ইতালিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বিরুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়।    

8/9

বিরুষ্কার সুখবর

সন্তানের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। যদিও একবার ভাইরাল হয়ে যায় সেই ছবি। সেই ছবি নিয়ে কম কাণ্ড হয়নি।    

9/9

বিরুষ্কার সুখবর

ভামিকার বয়স এখন আড়াই বছর। জানুয়ারিতেই তিন পূর্ণ করবে সে। জন্মদিনের পরেই সে হতে চলেছে দিদি, এমনটাই খবর।