কোটি টাকারও বেশি ঋণে জর্জরিত Jagmohan Dalmiya-র মেয়ে বৈশালী

Apr 08, 2021, 20:02 PM IST
1/8

তৃণমূল কংগ্রেস থেকে বহিস্কৃত হওয়ার পর ২০২১-এই বিজেপিতে যোগ দেন বৈশালী ডালমিয়া। বালি বিধানসভা থেকে ভোটে লড়ছেন বৈশালী। মনোনয়ন পত্র জমা দেওয়ার সঙ্গে নিয়ম মেনে হলফনামায় সম্পত্তির পরিমাণ দাখিল করেছেন তিনি।

2/8

হলফনামায় বৈশালী জানিয়েছেন, ২০১৯-২০ অর্থবর্ষে তাঁর উপার্জন ছিল ৩৭ লক্ষ ৭১ হাজার ৫৫০ টাকা। এই মুহূর্তে তাঁর হাতে আছে ২ লক্ষ ৮৪ হাজার ৬৮৯ টাকা।

3/8

Axis ব্যাঙ্ক সহ বৈশালীর একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্ট রয়েছে। Axis ব্যাঙ্কে রয়েছে ৮০ লক্ষ ৪৩ হাজার ৮৩ টাকা। এছাড়া ব্যাঙ্কের বিভিন্ন শাখায় তাঁর অ্যাকাউন্টে আছে প্রায় ৩০ লক্ষ টাকা।

4/8

বৈশালী জানিয়েছেন, শেয়ারবাজার এবং মিউচুয়াল ফান্ডে আড়াই লক্ষ টাকারও বেশি বিনিয়োগ রয়েছে। পোস্ট অফিসে রয়েছে ১ হাজার ১৫৩ টাকা ৭৫ পয়সা।

5/8

 বালির রামনবমীতলা লেনে বাড়ি রয়েছে বৈশালীর। হলফনামায় তাঁর গয়নার পরিমাণ কত, তা উল্লেখ করেননি বৈশালী। 

6/8

হলফনামায় ২০১৫ সালে কেনা মার্সিডিজ বেন্‌জের কথা জানিয়েছেন বৈশালী। যার দাম ৩৯ লক্ষ টাকা। ৮১ হাজার ৮৪০ টাকার আসবাবপত্রের কথা জানিয়েছেন তিনি।

7/8

HDFC ব্যাঙ্কে বৈশালীর নামে রয়েছে ৪৯ লক্ষ টাকার গৃহঋণ। অন্যান্যক্ষেত্র মিলিয়ে তাঁর নামে মোট  ১ কোটি টাকারও বেশি ঋণ রয়েছে বলে জানিয়েছেন বৈশালী ডালমিয়া।

8/8

বৈশালী জানিয়েছেন, তিনি ১৯৯২ সালে রাঁচী বিশ্ববিদ্যালয় থেকে কলা বিভাগে স্নাতক হন। পেশা হিসেবে ব্যবসার কথা উল্লেখ করেছেন তিনি।