Lakshmi Narayan Yog: চলছে লক্ষ্মী নারায়ণ যোগ! মা লক্ষ্মীর আশীর্বাদে স্বপ্নের অতীত আর্থিক লাভ কাদের?

Lakshmi Narayan Yog 2023: যোগ মাত্রেরই কিছু না কিছু প্রভাব থাকে। শুভ-অশুভ মেলানো মিশ্র সেই প্রভাব। চলছে লক্ষ্মী-নারায়ণ যোগ। এই যোগে স্থান পরিবর্তন করে শুক্র ও বুধ।

| Aug 16, 2023, 15:32 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগ মাত্রেরই কিছু না কিছু প্রভাব থাকে। শুভ-অশুভ মেলানো মিশ্র সেই প্রভাব। চলছে লক্ষ্মী-নারায়ণ যোগ। এই যোগে স্থান পরিবর্তন করে শুক্র ও বুধ। এই দুই গ্রহের মিলনে তৈরি হবে 'লক্ষ্মী নারায়ণ যোগ'। এই যোগ অত্যন্ত শুভ। 

1/6

বুধ-শুক্র

বুধকে ব্যবসার কারক বলেই মনে করা হয়। শুক্রকে সম্পদ, বিলাস, দাম্পত্য ও প্রেমের কারক বলে মনে করা হয়। যোগ একটি রাশিতে তৈরি হলেও এই সময়ে সমস্ত রাশির জীবনেই প্রভাব পড়ে। সাফল্যের সময় শুরু হয় বেশ কয়েকটি রাশির জাতকের জীবনে। এই যোগ মা লক্ষ্মী ও শ্রীবিষ্ণুর বিশেষ আশীর্বাদ পাওয়া যায়। 

2/6

মেষ রাশি

এঁরা সমাজের সর্বস্তর থেকে বিশেষ সহয়োগিতা পাবেন। অর্জন করবেন সকলের শ্রদ্ধা।

3/6

মিথুন রাশি

এঁদের যেকোনও সূত্রেই ধনলাভ হবে এ সময়ে। আসবে আর্থিক সুখবর।

4/6

ধনু রাশি

এসময় সকল কাজে এগিয়ে যেতে পারবেন ধনু রাশির জাতক-জাতিকারা। আর্থিক দিক থেকে লাভ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যযোগ।

5/6

বৃশ্চিক রাশি

ব্যবসায়ীদের পক্ষে ভালো। আর্থিক দিক থেকে লাভ হবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে। জীবনে সার্বিক সফলতা আসবে। চাকরিজীবীদের জন্য ভালো।

6/6

তুলা রাশি

এই সময়ে এঁরা ক্রমশ আত্মবিশ্বাসী হয়ে উঠবেন। পারিবারিক জীবন সুখের হবে। বহুদিন ধরে আটকে থাকা টাকা হাতে আসবে। শিক্ষার্থীদের জন্য খুব ভালো সময় শুরু হবে। আয় ক্রমশ বৃদ্ধি পেতে থাকবে। ভ্রমণযোগ রয়েছে।