WATCH | Ambati Rayudu | DC vs CSK: পাখির মতো উড়ে গিয়ে ক্যাচ! ৩৭ বছরেও কামাল রায়ড়ুর

37-year-old Ambati Rayudu takes stunning catch at mid-off : আম্বাতি রায়ডুর ক্যাচ দেখে থ হয়ে গিয়েছে বাইশ গজ। ৩৭ বছরেও তাঁর ফিটনেস যে কোনও যুব ক্রিকেটারকে হার মানাবে। প্রতিবেদনের সঙ্গে ক্যাচের ভিডিয়ো দেওয়া হল। দেখে নিন ঝলকে।   

Updated By: May 20, 2023, 08:24 PM IST
WATCH | Ambati Rayudu  | DC vs CSK: পাখির মতো উড়ে গিয়ে ক্যাচ! ৩৭ বছরেও কামাল রায়ড়ুর
ক্যাচে চমকে দিলেন রায়ডু

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়স একটি সংখ্যা মাত্র। ক্রীড়াদুনিয়ার মানুষরা বারবার এই কথা প্রমাণ করেছেন। শনিবার আবারও বাইশ গজে প্রমাণিত হয়ে গেল কথাটা। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings, CSK) অভিজ্ঞ ব্যাটার আম্বাতি রায়ডু দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামকে (Arun Jaitley Stadium, Delhi) নিশ্চুপ করিয়ে দিলেন। এদিন দিল্লিতে চেন্নাইস সুপার কিংস (Chennai Super Kings) দিল্লি ক্যাপিটালসের (Chennai Super Kings) মুখোমুখি হয়েছিল। চেন্নাই প্রথমে ব্যাট করে তিন উইকেটে ২২৩ রান তোলে। জবাবে দিল্লি ক্যাপিটালস ৯ উইকেট হারিয়ে ১৪৬ রান তুলতে সমর্থ হয়। ৭৭ রানে ম্যাচ জিতে নেয় সিএসকে। গুজরাত টাইটান্সের (Gujrat Titans) পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফে চলে গেল এমএস ধোনির (MS Dhonir) ইয়েলো আর্মি। আর এই ম্যাচে রায়ডু করেছেন কামাল।

আরও পড়ুন: IPL 2023, DC vs CSK: ডেভন কনওয়ে-দীপক চাহারের দাপটে দিল্লিকে ৭৭ রানে উড়িয়ে প্লে-অফে ধোনির চেন্নাই

চেন্নাইয়ের রান তাড়া করতে নেমেছিলেন পৃথ্বী শ ও ডেভিড ওয়ার্নার। ৭ বলে মাত্র ৫ রান করে আউট হয়ে যান পৃথ্বী। তুষার দেশপাণ্ডের হাফবলি বল উড়িয়ে খেলেন পৃথ্বী। মিড অফে ফিল্ডিং করছিলেন রায়ডু। পাখির মতো উড়ে গিয়ে ক্যাচ নেন তিনি। ৩৭ বছরের ক্রিকেটারের ফিটনেস দেখে চমকে গিয়েছেন ফ্যানরা। ভিডিয়ো ভাইরাল হয়েছে রাতারাতি। গতবছর প্লে-অফে কোয়ালিফাই করতে পারেননি চেন্নাই। ফলে অনেকেই 'ড্যাডিস আর্মি' নাম দিয়ে বাদের তালিকায় ফেলে দিয়েছিল সিএসকে-কে। তবে এবারের আইপিএলে ফের স্বমহিমায় ফিরল ধোনির চেন্নাই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.