Mahendra Singh Dhoni and Deepak Chahar: মেজাজ হারিয়ে দীপক চাহারকে চড় মারলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো

টস করে ডাগ আউটের দিকে ফিরে আসছিলেন ধোনি। সেই সময় মাঠেই ডোয়েন ব্রাভোর সঙ্গে কথা বলছিলেন দীপক চাহার। ঠিক তখনই থাপ্পড় মারার চেষ্টা করেন। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 11, 2023, 04:43 PM IST
Mahendra Singh Dhoni and Deepak Chahar: মেজাজ হারিয়ে দীপক চাহারকে চড় মারলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো
মুহূর্ত। দীপক চাহারকে চড় মারতে যাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তিনি 'ক্যাপ্টেন কুল' (Captain Cool)। মাথা ঠাণ্ডা রেখে অগণিত ম্যাচ জিতিয়েছেন। তবে এহেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni) মাথা গরম করবেন! সতীর্থকে চড় মারতে যাবেন, ভাবাই যায়  না! তবে বাস্তবে সেটাই ঘটেছে। সেটাও আবার চলতি আইপিএল-এর (IPL 2023) মঞ্চে। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ম্যাচের আগে এই ঘটনা  সবার সামনে এসেছে। সতীর্থ দীপক চাহারের (Deepak Chahar) মাথায় চড় মারতে গিয়েছিলেন দলের অধিনায়ক। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিয়ো ভাইরাল হতে সময় লাগেনি। তবে পুরোটাই ঘটেছে নিছক মজার ছলে। 

টস করে ডাগ আউটের দিকে ফিরে আসছিলেন ধোনি। সেই সময় মাঠেই ডোয়েন ব্রাভোর সঙ্গে কথা বলছিলেন দীপক চাহার। ঠিক তখনই থাপ্পড় মারার চেষ্টা করেন। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তবে ধোনি যে মজার সঙ্গে ব্যাপারটা ঘটিয়েছিলেন, সেটা তাঁর বডি ল্যাঙ্গুয়েজ দেখলেই স্পষ্ট হয়ে যায়। মুচকি হাসেনও চেন্নাই অধিনায়ক। মাথা ঘুরিয়ে ধোনিকে দেখতে পেয়ে চমকে যান দীপক চাহার। ধোনির কাণ্ড দেখে ব্রাভোও হেসে ফেলেন। 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: ছোটবেলার কোচকে 'গুরুদক্ষিণা' দিলেন বিরাট, কী লিখলেন?

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: সতীর্থদের উদ্দেশে কোন বড় বার্তা দিলেন 'ক্যাপ্টেন কুল'? জেনে নিন

এদিকে বুধবারের চিপকে ফের পুরনো মেজাজে ধরা দিলেন ধোনি। তাঁর ঝোড়ো ইনিংসে ভর করেই ম্যাচ জিতল চেন্নাই। প্লে অফের দৌড়ে নিজেদের জায়গাও প্রায় পাকা করে ফেলল ইয়েলো আর্মি। অন্যদিকে, প্লে অফের লড়াই থেকে কার্যত ছিটকে গেল দিল্লি। পয়েন্ট তালিকায় সকলের নীচেই রয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

চলতি আইপিএল-কেই ধোনির শেষ টুর্নামেন্ট বলে ধরে নিয়েছেন ক্রিকেটপ্রেমীরা। আর টুর্নামেন্টের শুরু থেকেই মারমুখী ফর্মে রয়েছেন ক্যাপ্টেন কুল নিজেও। মাত্র ৯ বলে ২০ রানের ক্যামিও ইনিংস খেললেন থালা ধোনি। দুটি ছক্কা ও একটা চারের সৌজন্যে  ৮ উইকেটে ১৬৭ রান তোলে চেন্নাই। অধিনায়ককে সঙ্গত করেন রবীন্দ্র জাদেজা (১৬ বলে ২১)। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৪০ রানে আটকে যায় দিল্লি। দীপক চাহার (২৮/২) আর মাথিশা পাথিরানার (৩৭/৩) দাপটে একের পর এক উইকেট হারায় দিল্লি। ফলে ২৭ রানে জিতে প্লে অফ খেলা কার্যত নিশ্চিত করে ফেলে চেন্নাই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.